''চায়ের সঙ্গে এমন অবিচার আমরা সহ্য করব না'', দুধ মালাইয়ের চায়ে মেশানে হচ্ছে পেসপিকোলা! এই 'বিষ' চা তৈরির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় এই চা তৈরির ভিডিও ভাইরাল হচ্ছে যা হল পেপসি দিয়ে তৈরি চা। আপনাদেরও দেখুন এই পেপসি চায়ের ভিডিও।

deblina dey | Published : Jun 18, 2024 8:29 AM IST

চায়ের বিষয়ে অত্যন্ত সংবেদনশীল আমাদের দেশ। চা ভারতীয়দের প্রিয় পানীয়। চা ছাড়া আমাদের সকাল অসম্পূর্ণ। খুব ভোরে বাড়িতে এবং রাস্তার মোড়ে মোড়ে আর কিছু পাওয়া না গেলেও চ া পাবেন। এই চায়ে চুমুক দিয়ে দিন শুরু করে বেশিরভাগ মানুষ। কিন্তু আজকাল এমন একটি চায়ের ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখে আপনিও বলবেন ভাই, চায়ের প্রতি এমন অবিচার করবেন না। সোশ্যাল মিডিয়ায় এই চা তৈরির ভিডিও ভাইরাল হচ্ছে যা হল পেপসি দিয়ে তৈরি চা। আপনাদেরও দেখুন এই পেপসি চায়ের ভিডিও।

পেপসি চা বিক্রি হচ্ছে ৩০ টাকায়-

Latest Videos

একটি ভাইরাল চায়ের ভিডিও ইনস্টাগ্রামে foodie_bite_ নামের একটি পেজে শেয়ার করা হয়েছে। আসলে, সোনিপাতের মডেল টাউনে মনোজ চাইওয়ালায় এই চা বিক্রি করছে ৩০ টাকায়। দুধ, চা পাতা, চিনি ছাড়াও এই চা বিক্রেতা এই চায়ে পুরো এক বোতল পেপসি যোগ করে তারপর তা থেকে চা তৈরি করছে। মানুষ এর চা পান করার জন্য লম্বা লাইনে দাঁড়িয়েছে, কিন্তু মানুষের মন শুধু চা আর পেপসির কম্বিনেশন কেমন হবে তা নিয়েই ঘুরপাক খাচ্ছে।

 

 

চা প্রেমীরা বলেছেন ওকে এখনই গ্রেপ্তার করুন-

পেপসি দিয়ে চা বানানোর এই ভিডিওটি ইনস্টাগ্রামে ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ৩০ হাজার এরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন যে এই ব্যক্তিকে এখনই গ্রেপ্তার করুন, চায়ের উপর এমন নৃশংসতা সহ্য করা হবে না। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, এই লোকটি চা নয়, ৩০ টাকায় বিষ দিচ্ছে। আরেকজন লিখেছেন, চায়ের সঙ্গে এমন অবিচার আমরা সহ্য করব না। আসুন আমরা আপনাকে বলি যে চায়ের সঙ্গে এমন অদ্ভুত মিশ্রণের চেষ্টা এই প্রথম নয়। পেপসি চা, ফলের চা, গুলাব জামুন চা এমনকি আইসক্রিম চাও ভাইরাল হয়েছে।

Share this article
click me!

Latest Videos

'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'বাংলায় এবার শুধু চাকরিই চাকরি' দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় | Mamata Banerjee
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram