Zomato: সম্পূর্ণ নিরামিষ খাবার নিয়ে হাজির জোমোটোর সিইও, জানালেন গ্রাহকের চাহিদা মেটাতে আসছে আরও পরিষেবা

মঙ্গলবার জোমাটোর প্রতিষ্ঠাতা এবং সিইও দীপিন্দর গোয়াল সোশ্যাল মিডিয়ায় এই বার্তা দিয়েছেন।

 

Saborni Mitra | Published : Mar 19, 2024 5:13 PM IST

অনলাইন ফুড ডেলিভারি কোম্পানি Zomato গ্রাহকদের জন্য 'পিওর ভেজ মোড' এবং 'পিওর ভেজ ফ্লিট' চালু করেছে। দাবি সংস্থার দাবি এই ক্যাটগরিতে ১০০ শতাংশ নিরামিষ খাবার পাবেন ক্রেতরা। মঙ্গলবার জোমাটোর প্রতিষ্ঠাতা এবং সিইও দীপিন্দর গোয়াল সোশ্যাল মিডিয়ায় এই বার্তা দিয়েছেন। পাশাপাশি তিনি জানিয়েছে গ্রাহকদের কাছে বিশুদ্ধ নিরামিষ খাবার পৌঁছে দেওয়ার জন্য তাঁরা বেড়িয়ে পড়েছেন।

সোশ্যাল মিডিয়ায় সংস্থার সিইও লিখেছেন, "ভারতে বিশ্বে নিরামিষভোজীদের সবচেয়ে বেশি মানুষ রয়েছে। কীভাবে রান্না করা হয় কীভাবে তা পৌঁছে দেওয়া তার প্রতিক্রিয়ার ওপর ভিত্তি করেই এই পরিষেবা চালু করা হয়েছে। "খাদ্য সরবরাহকারী সংস্থার প্রতিষ্ঠাতা উল্লেখ করেছেন যে দেশের নিরামিষাশীদের কাছ থেকে পাওয়া প্রতিক্রিয়ার কথা মাথায় রেখে এই পরিষেবাটি চালু করা হয়েছে। দীপিন্দর গয়াল বলেন, "গ্রাহককের কাছে পছন্দের খাবার পৌঁছে দেওয়ার জন্য আমরা আজ Zomato-এ একটি "পিওর ভেজ ফ্লিট" সহ একটি "পিওর ভেজ মোড" চালু করছি"। তিনি আরও বলেছেন, যারা ১০০ শতাংশ নিরামিষ খাবার পছন্দ করেন এটি শুধুমাত্র তাদের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে।

 

 

বিশুদ্ধ ভেজ মোডের রেস্তোরাঁ,আউটলেটগুলির একটি তালিকা নিয়ে গঠিত হয়েছে এই সফ্টওয়ারটি। শুধুমাত্র নিরামিষ খাবার রান্না করে এবং পরিবেশন করে তাদেরই রাখা হয়েছে এই তালিকায়। "খাঁটি ভেজ মোড এমন রেস্তোরাঁগুলির একটি কিউরেশন নিয়ে গঠিত যা শুধুমাত্র বিশুদ্ধ নিরামিষ খাবার পরিবেশন করে, এবং সমস্ত রেস্তোরাঁগুলিকে বাদ দেবে যেগুলি কোনও নন-ভেজ খাবার আইটেম পরিবেশন করে" বলেছেন সংস্থার সিইও।

তবে গয়াল জানিয়েছেন, এই পরিষেবা চালু করার পিছনে তাঁর বা তাঁর সংস্থার কোনও ধর্মীয় বা রাজনৈতিক ভিত্তি নেই। তিনি বৈষম্য করছেন না বলেও জানিয়েছেন। তিনি আরও বলেছেন, গ্রাহকের পছন্দ ও চাহিদাকে প্রাধান্য দিতেই এই পরিষেবা চালু করা হয়েছে। তিনি আরও বলেছেন, Zomato গ্রাহকদের চাহিদা মেটাতে আরও এজাতীয় পরিষেবা চালু করা হবে। উদাহরণ হিসেবে তিনি হাইড্রোলিক ব্যালেন্সার সহ একটি বিশেষ কেক ডেলিভারি ফ্লিটের কথা বলেছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই এজাতীয় পরিষেবা চালু করা হবে বলেও তিনি ইঙ্গিত দিয়েছেন।

Share this article
click me!