৬৫ বছর বয়সে ৩০ বছরের ফিটনেস বজায় রেখেছন সানি, জেনে নিন অভিনেতার ফিটনেস সিক্রেট

সানি দেওলের ফিটনেসই প্রমাণ করে যে তিনি তার ফিটনেস নিয়ে খুবই সচেতন। আজও ছেলেরা সানি দেওলের মতো ফিজিক পেতে চায়। যদিও এর পিছনে রহস্যটি হল যে তিনি খুব ব্যালেন্সড লাইফস্টাইল অনুসরণ করেন।

 

deblina dey | Published : Jul 11, 2023 12:52 PM IST / Updated: Jul 11 2023, 06:23 PM IST

বলিউড অভিনেতা সানি দেওলের দৃঢ় কণ্ঠ এবং আশ্চর্যজনক ফিটনেসের ভক্ত অনেকেই। এই সময়ে সানি দেওল তার ছবি 'গদর টু' নিয়ে ব্যস্ত। সানি দেওলকে দেখে তার বয়স অনুমান করা খুব কঠিন। অভিনেতাকে ৬৫ বছর বয়সেও খুব ফিট এবং তরুণ দেখায়। সানি দেওলের ফিটনেসই প্রমাণ করে যে তিনি তার ফিটনেস নিয়ে খুবই সচেতন। আজও ছেলেরা সানি দেওলের মতো ফিজিক পেতে চায়। যদিও এর পিছনে রহস্যটি হল যে তিনি খুব ব্যালেন্সড লাইফস্টাইল অনুসরণ করেন।

সানি দেওলের সুস্বাস্থ্য ও ফিটনেসের পেছনে রয়েছে তার স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস এবং ব্যায়াম। সানি দেওল, যিনি দুর্দান্ত অভিনয় দিয়ে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছেন, তাকে তার ফিট শরীর নিয়ে তরুণ অভিনেতাদের সঙ্গে টাফ প্রতিযোগিতা দিতে দেখা যায়। তো চলুন জেনে নেওয়া যাক 'সকিনা বেগম এর তারা সিং'-এর অসাধারণ ফিটনেসের রহস্য কী।

সানি দেওলের ডেইলি ফিটনেস রুটিন-

তথ্য অনুযায়ী, অভিনেতা সানি দেওল কঠোরভাবে নিজেকে ফিট এবং বজায় রাখতে তার ওয়ার্কআউট শিডিউল অনুসরণ করেন। সানি ব্যায়ামের পাশাপাশি যোগব্যায়ামও করেন। তথ্য অনুযায়ী, পিঠে সমস্যার কারণে এখন আর ভারোত্তোলন করেন না অভিনেতা। রুটিন সম্পর্কে কথা বলতে গেলে, সানি দেওল খুব সকালে ঘুম থেকে ওঠেন এবং তার প্রাতঃরাশ মিস করেন না। তিনি সকালে ডিম খেতে পছন্দ করেন। সানি দেওল পাঞ্জাবি, তাই তিনি ঘরে তৈরি মাখন দিয়ে রুটি খান।

 

 

এটাই সানি দেওলের ফিটনেস ফান্ডা

সানি দেওলের সুস্থ থাকার রহস্য হল তিনি অ্যালকোহল থেকে দূরে থাকেন। শুধু তাই নয়, সিগারেটও স্পর্শ করেন না সানি দেওল। এভাবেই বড় পর্দায় যেমন ফিট ও চটপটে দেখা যায় সানি দেওলকে, বাস্তব জীবনেও তেমনই ফিট তিনি। আপনিও নিয়মিত ওয়ার্কআউট এবং স্বাস্থ্যকর সুষম খাদ্য অনুসরণ করে একটি ফিট এবং স্বাস্থ্যকর জীবনযাপন করতে পারেন।

Share this article
click me!