Gold Price: অনলাইনে মাত্র ১০০ টাকার বিনিময়ে 'সোনা' চমকে দেওয়া অফার নিয়ে হাজির সোনা ব্যবসায়ীরা

দুর্গাপুজোর আগে সোনা প্রেমীদের জন্য সুখবর। অনালাইনে সোনা কেনার ক্ষেত্রে এলো বড় চমক।  মাত্র ১০০ টাকার বিনিময়ে পেতে পারেন সোনা। 

Riya Dey | Published : Sep 30, 2021 11:53 AM IST / Updated: Oct 01 2021, 01:16 PM IST

সামনেই আসছে একাধিক উৎসব। প্রথমে দুর্গাপুজো (Durga Puja) এবং তার কিছুদিন পরেই দিওয়ালি ও ধনতেরাস। দিওয়ালি এবং ধনতেরাসে সোনা অনেকেই কিনে থাকেন কিন্তু দুর্গাপুজোর আগে ও সোনাপ্রেমীদের কাছে সুখবর নিয়ে হাজির সোনা ব্যবসায়ীরা। মাত্র ১০০ টাকার বিনিময়ে এবার মিলবে সোনা (Gold)। একইসঙ্গে বিক্রির মাধ্যমে রয়েছে চমক। বর্তমানে ক্রেতাদের এক বিরাট অংশই অনলাইনে কেনাকাটার উপর নির্ভরশীল। সেই কথা মাথায় রেখে অনলাইনে ন্যূন‌তম মাত্র একশো টাকায় সোনা (Gold) কিনতে ক্রেতাদের সুযোগ করে দিচ্ছেন স্বর্ণ ব্যবসায়ীরা। 

আরও পড়ুন- BIG NEWS, প্রায় ১০ হাজার টাকা সস্তা হল সোনা, সর্বোচ্চ দরের চেয়েও অনেকটাই কমল দাম

গতবছর করোনা অতিমারি (Corona Pandemic) চলাকালীন সোনা বাজারে নেমেছিল এক বিরাট ধ্বস, যার প্রভাব দেখা গিয়েছিল সোনার দামেও (Gold Price)। ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় সোনার দামের গ্রাফ নামায় স্বস্তি মিলেছে মধ্যবিত্তের সংসারে ও। পি সি জুয়েলার্স থেকে টাটা গোষ্ঠীর তানিস্ক, সেনকো গোল্ড অ‌্যান্ড ডায়মন্ডস সকলেই মাত্র ১০০ টাকায় তাদের ওয়েবসাইটের মাধ্যমে বা তাদের সঙ্গে অফিসিয়ালি কানেকটেড সংস্থার মাধ্যমে সোনা কেনার সুযোগ দিতে চলেছে। এইভাবে কিনতে কিনতে ১ গ্রাম সোনা হয়ে গেলেই তা ক্রেতাদের হাতে তুলে দেবেন বিক্রয়কারী সংস্থা। 

আরও পড়ুন- Xiaomi: ভারতের বাজারে এলো রেডমির নতুন সিরিজ 33W ফাস্ট চার্জিং ও সঙ্গে ট্রিপল ক্যামেরা দাম কত জেনে নিন

যদিও অনলাইনে সোনা (Gold)কেনার বিষয়টা ভারতবর্ষে নতুন নয় এর আগে আগমন্ট গোল্ড ফর অলসহ বেশ কিছু সংস্থা এই ডিজিটালি সোনা কেনাবেচার সঙ্গে নিযুক্ত ছিল।  তবে মূল স্বর্ণবিপণিরা এইভাবে অনলাইনে সোনার ব্যবসা থেকে বিরত ছিলেন।  কারণ তারা মনে করতেন সোনা এমন একটি জিনিস এবং আমরা এমন একটি দেশে থাকি যেখানে মানুষ অন্তত সোনা বা গয়নাটা দোকানে এসে হাতে দেখে কিনতে পছন্দ  করেন। কিন্তু করোনা পরিস্থির পর তারা নিজেদের চিন্তাধারা পরিবর্তন করেছেন এবং জানিয়েছেন লকডাউনের সময় দোকান খোলা রাখা না গেলেও তারা অনলাইনে সোনা বিক্রি করেছেন। সুতরাং উৎসবের মরশুমে এই নতুন স্কিম (Scheme) তাদের ব্যবসায় অবশ্যই সাড়া ফেলবে বলে ও আশাবাদী তারা। 

আরও পড়ুন- Bhawanipur By Election: উপনির্বাচনের দিন সিপিএম কর্মীদের নিয়ে চায়ের আসর জমালেন পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম

Calcutta High Court to give verdict today on Bhabanipur By Election RTB

Share this article
click me!