Asianet News BanglaAsianet News Bangla

Bhawanipur By Election: উপনির্বাচনের দিন সিপিএম কর্মীদের নিয়ে চায়ের আসর জমালেন পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম

আজ ভবানীপুরের উপনির্বাচন। সকাল থেকে একদিকে তৃণমূলের সঙ্গে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সঙ্গে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অন্যদিকে সিপিএমের সঙ্গে চায়ের আসরে সৌজন্যবোধের রাজনীতিতে মাতলেন ফিরহাদ হাকিম। 
 

Firhad Hakim involved himself in tea chat with CPIM workers in Bhawanipur
Author
Kolkata, First Published Sep 30, 2021, 11:34 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভোট যেন বড় উৎসব ! বিধানসভা নির্বাচন থেকে উপনির্বাচন (By Election) সব ক্ষেত্রেই যেখানে দেখা গেছে হিংসার এক ভয়াবহ ছবি সেখানে ভবানীপুরের উপনির্বাচনের (Bhawaniour By Polls) দিন চেতলায় ধরা পড়লো এক সম্পূর্ণ অন্যন্য ছবি। দুই ভিন্ন দলের রাজনৈতিক দলের মধ্যে দেখা গেল সৌজন্যবোধের রাজনীতি।  সৌজন্য বিনিময়ের আসরে মাতলেন মেয়র ফিরহাদ হাকিম ও (Firhad Hakim)। সিপিএম কর্মীদের সাথে চায়ের আড্ডায় একেবারে খোশ মেজাজে ধরা দিলেন ফিরহাদ হাকিম। 

আরও পড়ুন- ভবানীপুরে শুরু ভোটগ্রহণ, সকাল থেকে বুথ পরিদর্শন প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের

এই প্রসঙ্গে সিপিএমের তরফে জানানো হয়েছে, 'ফিরহাদ হাকিমের (Firhad Hakim) সাথে তাঁদের একেবারেই রাজনৈতিক সম্পর্ক নয়। সুতরাং এই ধরণের সৌজন্য বিনিময় খুবই প্রত্যাশিত। অন্যদিকে চায়ের আসর থেকে ফিরহাদ হাকিম জানিয়েছেন 'এঁরা সকলেই আমার পাড়ার ছেলে, আমি ছোট থেকে এঁদের দেখছি এঁদের চিনি। এখানে ঐধরণের রাজনৈতিক হিংসার প্রশ্নই আসে না। আমরা সকলে এখানে একসাথেই বসে কাজ করছি।'

আরও পড়ুন- সামশেরগঞ্জে বুথের বাইরে নকল ইভিএম রাখার অভিযোগ, ভোটদান প্রক্রিয়া শেখানোর সাফাই তৃণমূল কর্মীদের

অন্যদিকে প্রসঙ্গত উল্লেখ্য, আজ সকাল থেকে রাজ্যে শুরু হয়েছে প্রথম দফার উপনির্বাচন। এদিন সকাল থেকেই বিভিন্ন জায়গায় ১৪৪ ধারা লঙ্ঘনের অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)। একই সঙ্গে ৭২ নং বুথে বুথ জ্যামের অভিযোগ ও তুলেছেন প্রিয়াঙ্কা। অভিযোগ উড়িয়ে পাল্টা তৃণমূলের দাবি 'নাচতে না জানলে উঠোন বাঁকা', ভবানীপুরে (Bhawanipur) এই ধরণের কাজ করে না এখানে ভোট প্রক্রিয়া সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে বিধি মেনেই হচ্ছে বলে দাবি করেছেন পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। 

আরও পড়ুন- করোনা অতিমারির মাঝে জিডিপি বৃদ্ধি বাংলার নজিরবিহীন সাফল্যের প্রশংসায় পঞ্চমুখ কেন্দ্রের নীতি আয়োগের সিইও

Calcutta High Court to give verdict today on Bhabanipur By Election RTB

Calcutta High Court to give verdict today on Bhabanipur By Election RTB

Follow Us:
Download App:
  • android
  • ios