সোশ্যাল মিডিয়ার 'যাদুকাঠি'র ছোঁয়া, বেলুন বিক্রেতা এক লহমায় হয়ে গেলেন সুন্দরী মডেল

ক্যামেরাপার্সন অর্জুন কৃষ্ণানের তোলা ছবি দ্রুত ভাইরাল হয়ে যায় নেটদুনিয়া। তাতেই জীবনের ছন্দ বদলে যায় কিসবুর। অর্জুন কৃষ্ণান জানিয়েছেন তিনি ফোটো শ্যুটের জন্য কেরলের একটি মন্দিরে গিয়েছিলেন। সেখানেই তিনি কিসবুকে বেলনু বিক্রি করতে দেখেন।

Saborni Mitra | Published : Mar 9, 2022 10:23 AM IST

বেলুন বিক্রেতা (ballooon seller) থেকে সুন্দরী মডেল (Model) হয়ে ওঠার এক অনন্য গল্প লিখলেন এই তরুনী। তিনি কিসবু (Kisbu)। কেরলের (Kerala) বাসিন্দা। রাস্তায় রাস্তায় বেলুন ফেরী করেই তাঁর দিন কাটছিল। কিন্তু ক্যামেরা আর সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক লহমায় বদলে দিল তাঁর জীবন। বর্তমান সোশ্যাল মিডিয়ায় একটি চর্চিত নাম হয়ে গিয়েছে কিসবু। ভাইরাল (Vidral) তাঁর মনমোহিনী ছবিগুলি। 

ক্যামেরাপার্সন অর্জুন কৃষ্ণানের তোলা ছবি দ্রুত ভাইরাল হয়ে যায় নেটদুনিয়া। তাতেই জীবনের ছন্দ বদলে যায় কিসবুর। অর্জুন কৃষ্ণান জানিয়েছেন তিনি ফোটো শ্যুটের জন্য কেরলের একটি মন্দিরে গিয়েছিলেন। সেখানেই তিনি কিসবুকে বেলনু বিক্রি করতে দেখেন। সেখানেই কিসবুকে তাঁর ফোটোজেনিক মনে হয়েছিল। তারপরই তিনি একের পর এক ফোট তোলেন তরুণীর। ছবিগুলি মা ও মেয়েকে দেখিয়ে তাদের অনুমতি নেওয়ার পরই নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন। তারপরই কিসবুর রূপে মুগ্ধ হয়ে যায় নেটদুনিয়া।  নিমেষে ভাইরাল হয়ে যায় কেরলের বেলুন বিক্রেতা এক তরুণীর মনভোলানো ছবি। অর্জুন জানিয়েছেন তিনি ১৭ জানুয়ারি কেরলের আন্দালুর কাভু উৎসবে কিসবুর প্রথম ছবি তুলেছিলেন। প্রথম দেখাতেই কিসবু তাঁর নজর কেড়েছিল বলেও জানিয়েছেন তিনি। 


অন্যদিকে কিসবু ও তাঁর পরিবার জানিয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই তাঁদের সঙ্গে অনেকে যোগাযোগ করেন। শেষপর্যন্ত মেকআপ আর্টিস্ট রেম্যা প্রজুল তুলির টানে তিনি আরও মোহময়ী হয়ে উঠে ধরা দেন ক্যামেরায়। 

রেম্যা জানিয়েছেন দীর্ঘ সময় লাগে কিসবুকে মেকওভার করাতে। ভোর ৪টের সময় কিসবুর মেকওয়ার শুরু হয়েছিল। কিসবুর ম্যানিকিউর, পেডিকিউর আর ফেশিয়াল করা হয়েছিল। তবে এগুলির কোনও পূর্ব অভিজ্ঞতা ছিল না বেলুন বিক্রেতা তরুণীর কাছে। তাই তাঁকে প্রতিটি বিষয়ে বিস্তারিত জানান হয়েছিল। 


কিসবুর ফোটো শ্যুটের সময় তাঁকে বেশকিছু সোনার গয়না আর ট্র্যাডিশনাল শাড়ি পরানো হয়েছিল। তারপরই তাঁর ফোটো শ্যুট হয়। স্টিল ছবির পাশাপাশি ভিডিও রেকর্ডিংও করা হয়েছিল। কিসবুর ছবিগুলি মন কেড়ে নিয়েছে নেটিজেদের। অল্প সময়ের মধ্যেই কিসবু বেলুন বিক্রেতা থেকে মডেল হয়ে উঠেছিলেন। 

রাশিয়ার যুদ্ধের প্রতীক কি 'Z', সোশ্যাল মিডিয়ায় পুতিনের তুলনা হিটলারের সঙ্গে

অস্ট্রেলিয়ার বৃষ্টিভেজা রাস্তায় কি ভিনগ্রহী পড়ে রয়েছে, জোর আলোচনা সোশ্যাল মিডিয়ায়

মৃত্যুপুরী ইউক্রেন, রাশিয়ার হামলায় নিহত কমপক্ষে ১০ সাধারণ নাগরিক
তবে কেরলের বাসিন্দা হিসেবে কিসবুর সঙ্গেই যে এই প্রথম এমন অভাবনীয় ঘটনা ঘটেছে তা নয়।  সম্প্রতি এক শ্রমিকও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন। পরবর্তীকালে  বিদেশ এক মেকওভার আর্টিস তাঁকে আরও সুন্দর করে তোলেন। তিনি ছিলেন কোজিকোড়ের বাসিন্দা মামিক্কা। 

 

Share this article
click me!