ভাড়া বাড়ি বলে এসি কিনবেন না, তবে ভাড়ায় নিয়ে নিন এসিও, হবে টাকার সাশ্রয়

এসি ভাড়া নেওয়ার আরেকটি সুবিধা হল যে এটির ইনস্টলেশন এবং স্থানান্তরটি বেশিরভাগ ভাড়ার মধ্যে অন্তর্ভুক্ত থাকে যা আপনি ইতিমধ্যেই এসির জন্য পরিশোধ করেছেন। এসি স্বল্পমেয়াদী ঋণের চাহিদা মেটাতে আপনার কাছে অনেক অনলাইন প্ল্যাটফর্ম উপলব্ধ রয়েছে যা প্রতি বছর গ্রীষ্মকালে অপরিহার্য হয়ে ওঠে।
 

Web Desk - ANB | Published : Apr 6, 2022 9:56 AM IST

আপনি যদি ভাড়ার অ্যাপার্টমেন্টে থাকেন, তাহলে ভাড়ায় এয়ার কন্ডিশনার (এসি) নেওয়া বুদ্ধিমানের কাজ হতে পারে। কারণ ঘন ঘন ঘর বদলানোর ফলে আপনাকে এসি এখানে-সেখানে নিয়ে যেতে হবে না। একটি এসি ভাড়া নেওয়ার আরেকটি সুবিধা হল যে এটির ইনস্টলেশন এবং স্থানান্তরটি বেশিরভাগ ভাড়ার মধ্যে অন্তর্ভুক্ত থাকে যা আপনি ইতিমধ্যেই এসির জন্য পরিশোধ করেছেন। এসি স্বল্পমেয়াদী ঋণের চাহিদা মেটাতে আপনার কাছে অনেক অনলাইন প্ল্যাটফর্ম উপলব্ধ রয়েছে যা প্রতি বছর গ্রীষ্মকালে অপরিহার্য হয়ে ওঠে।
সুতরাং, একটি কেনার জন্য বড় খরচ করার পরিবর্তে, কেন এটিকে এমন একটি পরিষেবা থেকে ভাড়া করবেন না যা আপনাকে কেবল পণ্যই দেয় না বরং এর ডেলিভারি এবং রক্ষণাবেক্ষণেরও যত্ন নেয়৷ এখানে কিছু অনলাইন ভাড়ার প্ল্যাটফর্ম রয়েছে যেখান থেকে আপনি সহজেই অনলাইনে এসি ভাড়া কিনতে পারবেন।
দ্রষ্টব্য: যে কোনও অনলাইন প্ল্যাটফর্মে অর্থপ্রদান করার আগে, শর্তাবলীর মধ্য দিয়ে যান এবং গ্রাহক সহায়তা দলের সাথে সমস্ত সন্দেহ দূর করুন এবং ওয়েবসাইটের সত্যতা যাচাই করুন৷
রেন্টোমোজো
রেন্টোমোজো, আমাদের তালিকার প্রথম প্ল্যাটফর্ম, অ্যান্ড্রয়েড, ওয়েব এবং iOS-এ উপলব্ধ এবং আপনি দিল্লি, মুম্বাই, নয়ডা, গুরগাঁও, চেন্নাই এবং ব্যাঙ্গালোরের মতো শহরের প্রধান অংশগুলিতে এর ভাড়া পরিষেবাগুলি পেতে পারেন৷ আপনি কতদিন এসি ভাড়া করার পরিকল্পনা করছেন তার উপর নির্ভর করে রেন্টোমোজো বিনামূল্যে স্থানান্তর এবং আপগ্রেড অফার করে। বর্তমানে কলকাতায়ও এই পরিষেবা চালু হয়ে গিয়েছে। তাই নিজ এলাকায় খোঁজ নিলেই আপনিও পেয়ে যাবেন এই সুবিধা।
এটির লাইনআপ প্রতি মাসে ১৩৯৯ টাকা থেকে শুরু হয় এবং একটি ১ টন স্প্লিট এয়ার কন্ডিশনার ভাড়া করার জন্য আপনাকে ১৯৪৯ টাকা (রিফান্ডেবল) জমা দিতে হবে৷ Rentomojo ইনস্টলেশন চার্জ হিসাবে ১৫০০ টাকা চার্জ করে, যার মধ্যে আইটেমটির জন্য জলের পাইপ রয়েছে৷

সিটি ফার্নিশ
গ্রীষ্মকালে এসির চাহিদা পূরণ করে সিটিফার্নিশ হল আরেকটি ভাড়া পরিষেবা। এর পরিষেবা দিল্লি-এনসিআর, হায়দ্রাবাদ, মুম্বাই এবং ব্যাঙ্গালোরে বিদ্যমান। আপনি যদি একটি ১-টন উইন্ডো এসি ভাড়া নিতে চান, সিটিফার্নিশ আপনাকে প্রতি মাসে ১০৬৯ টাকা চার্জ করে, যার মধ্যে রয়েছে ১০০০ টাকা ইনস্টলেশন ফি এবং ২৭৪৯ টাকা ফেরতযোগ্য পরিমাণ।

Share this article
click me!