Viral Video: বিড়াল চুমু খেল বার্বিকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি দেখুন

ক্যাটস অফ ইনস্টাগ্রাম নামে ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে ক্যাপশনে লেখা হয়েছে পাউপি বার্বিকে খুব পছন্দ করে।

 

Saborni Mitra | Published : Oct 12, 2023 6:29 PM IST

বিড়াল একটি প্রাণী যা অনেকেই পছন্দ করে। অনেকেই আবার খুব অপছন্দ করে। তবে এটা সকলকেই স্বীকার করে নিতে হবে যে বিড়াল একটি আদুরে প্রাণী। যা মনিবের আদর খেতেই ভালবাসে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দুটি বিড়াল বার্বি পুতুলকে আদরে আদরে ভরিয়ে দিচ্ছে। যা দেখে রীতিমত আপ্লুত নেটিজেনরা।

ক্যাটস অফ ইনস্টাগ্রাম নামে ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে ক্যাপশনে লেখা হয়েছে পাউপি বার্বিকে খুব পছন্দ করে। ভিডিওটিতে দেখা যাচ্ছে পাউপি নামের বিড়ালটি দুটি বার্বি পুতুলকে খুব আদর করছে। বার্বিগুলিকে চুমু খাচ্ছে। জড়িয়ে ধরছে। ভিডিওটি ২৫ সেপ্টেম্বর শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত ১.৭ মিলিয়ন ভিউ পেয়েছে। প্রচুর লাইক আর শেয়ার পেয়েছে।

 

 

অনেকেই বিড়ালের তারিফ করেছে। অনেকেই ভিডিওটির প্রশংসা করেছে। অনেকেই আবার বলেছেন তারা ভিডিওটি দেখে আপ্লুত। অনেকে আবার বার্বিগুলিকে ভাগ্যবান করে মন্তব্য করেছেন । কারণ বিড়াল নিজেই আদর খেতে ব্যস্ত থাকে। অনেকে আবার বিড়ালের চুম্বনের প্রশংসা করেছে।

 

Share this article
click me!