Viral Post: শিক্ষিকাকে নিয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্র এমন প্রবন্ধ লিখল, তীরের গতিতে ভাইরাল সেই উত্তরপত্র

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে এই পোস্টটি বেশ ভাইরাল হচ্ছে। নেটিজেনরাও এই নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

deblina dey | Published : Apr 11, 2024 8:57 AM IST

সোশ্যাল মিডিয়ায় সব সময়ই কিছু না কিছু ছায়া থাকে। সব ধরনের ভিডিও ছাড়াও কিছু পোস্ট শিরোনাম হতে থাকে। এখন একই ধরনের পোস্ট সোশ্যাল মিডিয়ায় সর্বত্র ঘুরতে দেখা যাচ্ছে। এই পোস্টটি একজন ছাত্রের উত্তরপত্র যাতে সে তার প্রিয় শিক্ষকের উপর একটি প্রবন্ধ লিখেছে। তিনি তাতে এমন সব কথা লিখেছেন, যা পড়লে যে কারও মন খুশি হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে এই পোস্টটি বেশ ভাইরাল হচ্ছে। নেটিজেনরাও এই নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

 

ছাত্রটি প্রবন্ধে যা লিখেছে-

মনোযোগ আকর্ষণকারী পোস্টে, আপনি দেখতে পাচ্ছেন কিভাবে ছাত্রটি তার প্রিয় শিক্ষকের প্রশংসায় অনেকগুলি শব্দ আবৃত্তি করেছে। ছাত্রের লেখা প্রবন্ধটি শিক্ষক নিজেও খুব পছন্দ করেছেন। ছাত্রটি ষষ্ঠ শ্রেণীতে পড়ে এবং শিক্ষিকার নাম ভূমিকা সিং। মনে হচ্ছে পরীক্ষায়, তাকে শিক্ষকের উপর একটি প্রবন্ধ লিখতে বলা হয়েছিল, তার পরে ছাত্রটি তার প্রিয় শিক্ষকের উপর একটি দুর্দান্ত প্রবন্ধ লিখেছিল। এটা পড়ে সবার মুখে হাসি ফুটেছে। কমেন্ট বক্সেও কড়া প্রতিক্রিয়া জানাচ্ছেন মানুষজন। @Rajputbhumi157 নামের X হ্যান্ডেলে পোস্টটি শেয়ার করা হয়েছে।

প্রবন্ধে কি লেখা আছে?

এই নিবন্ধে লেখা আছে, “আমরা আমাদের সকল শিক্ষককে পছন্দ করি। তবে তাদের একজন শিক্ষক, যিনি আমাদের খুব ভালোবাসেন। তার নাম ভূমিকা এবং তিনি সব সময় আমাদের ভালো কথা বলে। আমরা তাকে খুব ভালবাসি কিন্তু সে আমাদের আর শেখায় না। কারণ এখন তার পরীক্ষা চলছে। তার পরীক্ষা শেষ হলে সে আবার আমাদের পড়াতে পারবে। তিনি আমাদের হিন্দি শেখান এবং এটি খুব ভালভাবে ব্যাখ্যা করেন। তার জন্মদিন ৪ জুন এবং আজ আমরা সবাই তার সঙ্গে হোলি খেলতে যাচ্ছি। তার সব গুণ রয়েছে। আমাদের ভূমিকা ম্যাডাম বেস্ট।"

Share this article
click me!