Father’s Day 2023: রইল ১০টি বিশেষ শুভেচ্ছা বার্তার হদিশ, 'ফাদার্স ডে'-তে বাবাকে পাঠাতে পারেন এমন মেসেজ

রাত পোহালেই ফাদার্স ডে। প্রতি বছর জুন মাসের তৃতীয় রবিবার পালিত হয় পিতৃ দিবস বা ফাদার্স ডে। শুভেচ্ছা বার্তায় ব্যক্ত করুন সেই কথা। পাঠাতে পারেন এই ১০ মেসেজ।

Sayanita Chakraborty | Published : Jun 17, 2023 10:18 AM IST

110
হ্যাপি ফাদার্স ডে

দুনিয়ার সব কিছু বদলে গেলেও, বাবার ভালোবাসা কখনও বদলায় না। পিতৃ দিবসে রইল শুভেচ্ছা। - সকলের জীবনে বাবার ভূমিকা অনস্বীকার্য। তাই এই বিশেষ দিনে পাঠান শুভেচ্ছা।

210
হ্যাপি ফাদার্স ডে

আমার দরকারে শক্তি ও সাহস দেওয়ার জন্য ধন্যবাদ। হ্যাপি ফাদার্স ডে। - ফাদার্স ডে-তে - লিখতে পারেন এমন বার্তা।

310
হ্যাপি ফাদার্স ডে

বাবা ছাড়া জীবন অচল। নিঃসঙ্গ যাত্রায় প্রতিটি মুহূর্ত নির্জন। জীবনে বাবার প্রয়োজনীয়তা অসীম, বাবার আশীর্বাদেই কঠিন পরিস্থিতি হয় সহজ। রইল পিতৃ দিবসের শুভেচ্ছা।

410
হ্যাপি ফাদার্স ডে

তুমিই আমাকে চিনতে শিখিয়েছ পৃথিবী, তোমায় দেখেই বড় হয়েছি। সারা জীবন তোমার মতোই হতে চেয়েছি, তুমিই আমার সবচেয়ে বড় আইডল। হ্যাপি ফাদার্স ডে। - পাঠাতে পারেন বার্তা।

510
হ্যাপি ফাদার্স ডে

বাবার কাছে আমি চিরঋণী। তোমাকে বাবা হিসেবে পেয়ে আমি ধন্য। জানাই পিতৃ দিবসে শুভেচ্ছা। - শুভেচ্ছা বার্তার মধ্য দিয়ে সে কথা জানান বাবাকে। পাঠান এই বার্তা।

610
হ্যাপি ফাদার্স ডে

তুমিই আমাকে চিনতে শিখিয়েছ পৃথিবী, তোমার দেখেই বড় হয়েছি। সারা জীবন তোমা মতোই হতে চেয়েছি। রইল পিতৃ দিবসের শুভেচ্ছা। - ফাদার্স ডে-তে এমন শুভেচ্ছা বার্তা লিখতে পারেন। আপনার জীবনে প্রতি মুহূর্তের সাফল্যের পিছনে আপনার বাবার ভূমিকা কতটা তা ব্যক্ত করুন মেসেজে।

710
হ্যাপি ফাদার্স ডে

আমি চিরকাল তোমার হাতে হাত দিয়েই নিজেকে সবচেয়ে নিরাপদ পেয়েছি। ধন্যবাদ বাবা। সব সময় আমার পাশে থাকার জন্য। হ্যাপি ফাদার্স ডে। - লিখতে পারেন এমন বার্তা।

810
হ্যাপি ফাদার্স ডে

আমার সব হাসি কান্নার মাঝেও আমাকে সাহায্য করার জন্যে। আমার পাশে থাকা জন্যে। আমায় শিক্ষা দেওয়ার জন্যে। হ্যাপি ফাদার্স ডে। - বাবার প্রতি আপনার অনুভূতি ব্যক্ত হোক মেসেজে। শুভেচ্ছা বার্তা ভরে উঠুক ভালোবাসায়।

910
হ্যাপি ফাদার্স ডে

সারা জীবন ধরে তুমি আমার জন্য যা করেছ তার ঋণ কখনোই শোধ করতে পারব না। আমার সমস্ত শক্তি ও অনুপ্রেরণা তোমার থেকেই পাওয়া। হ্যাপি ফাদার্স ডে। - ফাদার্স ডে-র বিশেষ দিনে নিজের মুখে বাবাকে জানান সে কথা।

1010
হ্যাপি ফাদার্স ডে

বাবার কাছে আমি চিরঋণী। আমার জীবনের সমস্ত অর্জন তারই কাছ থেকে পাওয়া নৈতিকতা, বুদ্ধিমত্তা আর শারীরিক শিক্ষার ফল। হ্যাপি ফাদার্স ডে। - লিখতে পারেন এমন বার্তা।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos