Holi 2024: হোলি উপলক্ষে বন্ধু ও প্রিয়জনদের পাঠান শুভেচ্ছা বার্তা, রইল এমনই সেরা ১০ শুভেচ্ছা বার্তার হদিশ

এই একটি মাত্র উৎসবে মেতে ওঠে গোটা দেশ। এদিনের এই অসীম আনন্দ এড়িয়ে যেতে চান না কেউই। ছোট থেকে বড় এদিন যেন সকলের কাছে এক অপার সুখ সাগরে ভেসে যাওয়ার এক মধুর ক্ষণ। তাই সব কিছু ভুলে আপনজনদের পাঠান হোলির শুভেচ্ছা বার্তা।

deblina dey | Published : Mar 25, 2024 2:53 AM IST / Updated: Mar 25 2024, 08:39 AM IST

110

এই হোলির দিনটা যেন তোমার পরিবারের বন্ধনকে ভালোবাসা এবং সুখের রঙে রাঙিয়ে দেয় । হ্যাপি হোলি!

210

হোলি উৎসবের সব আনন্দ তখনি মধুর হয় যখন পরিবারের সঙ্গে হোলি উদযাপন করা হয়। তোমাকে ও তোমার পরিবারকে জানাই হোলির অনেক শুভেচ্ছা । ঈশ্বরের কাছে প্রার্থনা করব সকল পরিবার চিরজীবন যেন এইভাবে অটুট বন্ধনে বেঁধে থাকে।

310

এই বছরের রঙের উৎসবটিকে পরিবারের বন্ধন এবং ভালবাসা দিয়ে উদযাপন করি। সবাইকে হ্যাপি হোলি!

410

পরিবারকে রঙিন করে তোলার জন্য থালা ভরা আবিরের ভালোবাসা পাঠালাম। পরিবারের সকল সদস্যেদের জানাই হ্যাপি হোলি!

510

 এই হোলি বন্ধনের রঙে উদযাপন করি এবং ঈশ্বরের কাছে প্রার্থনা করি তার আশীর্বাদ যেন আমাদের সকলের উপর ভরিয়ে দেয়। চলো, এই হোলিতে সবাই একসঙ্গে আরও মজা করো। সবাইকে হ্যাপি হোলি!

610

সুখ, ভালবাসার এবং বিশ্বাসের গাঢ় রঙের সুন্দর উৎসব আমাদের জীবনে আরও উজ্জ্বল করে তুলুক। সবাইকে রঙিন হ্যাপি হোলি।

710

হোলির এই দিনটি পরিবারের সঙ্গে উদযাপন না করতে পারলে অসম্পূর্ণ থেকে যায়। হোলির এই শুভ দিনে পরিবারের সবাইকে আমার তরফ থেকে অনেক ভালোবাসা রইল। হ্যাপি হোলি

810

হোলির আনন্দে মেতে ওঠা সম্ভব তখনি যখন মনের মত লোকজনের সঙ্গে পালন করা হয়। আর পরিবারের লোকজনের চেয়ে ভালো কেউ হতে পারবে না। পরিবারের সকলকে জানাই হ্যাপি হোলি!

910

 তুমি এমন একজন যে ভালোবাসার দিয়ে আমার জীবনকে উজ্জ্বল করে দিয়েছে তাই আজকের দিনে তোমার জীবনে সমস্ত ভালবাসার রঙ পাঠালাম। হ্যাপি হোলি।

1010

আজকে এমন একটি দিন আমাদের সম্পর্কের স্মৃতি উদযাপন করার দিন। আজকের হোলিতে আমার হৃদয় ভর্তি ভালোবাসা দিয়ে জানাই হ্যাপি হোলি!

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos