ভ্যালেন্টাইন মান্থে নয় ২০২৩ সালে এই মাসে সবচেয়ে বেশি কন্ডোম বিক্রি হয়েছে, জানালো সুইগি ইন্সটামার্ট রিপোর্ট

চেন্নাই-ভিত্তিক একজন ব্যবহারকারী কফি, জুস, কুকিজ, নাচো এবং চিপসের মিশ্রণে ৩১,৭৪৮ টাকা খরচ করে সবচেয়ে বড় অর্ডার করেছেন, এটি বলেছে। একইভাবে, জয়পুরের একজন ব্যক্তি একদিনে ৬৭ টি অর্ডার করার রেকর্ড করেছেন।

 

deblina dey | Published : Dec 20, 2023 10:30 AM IST

জনপ্রিয় অনলাইন ফুড ডেলিভারি কোম্পানি সুইগি তাদের বার্ষিক ট্রেন্ডিং রিপোর্টের চতুর্থতম সংস্করণ প্রকাশ করেছে। সুইগি ইনস্টামার্টের মতে, পেঁয়াজ, টমেটো এবং ধনে পাতা সবচেয়ে অর্ডার করা পণ্য। এবং চেন্নাই-ভিত্তিক একজন ব্যবহারকারী কফি, জুস, কুকিজ, নাচো এবং চিপসের মিশ্রণে ৩১,৭৪৮ টাকা খরচ করে সবচেয়ে বড় অর্ডার করেছেন, এটি বলেছে। একইভাবে, জয়পুরের একজন ব্যক্তি একদিনে ৬৭ টি অর্ডার করার রেকর্ড করেছেন।

সেপ্টেম্বরে কনডমের বিক্রি বেড়েছে-

যদিও ফেব্রুয়ারি মাস ভ্যালেন্টাইনের মাস হিসাবে পরিচিত, তবে এই বছরের সেপ্টেম্বরে কনডম বিক্রি শীর্ষে ছিল। একটি ২০২৩ সুইগি রিপোর্ট অনুসারে, সেপ্টেম্বর মাসে সর্বাধিক সংখ্যক কনডম অর্ডার করায় এই বছর সেপ্টেম্বর ভালবাসার মাস হিসাবে বেছে নেওয়া হয়েছে। তবে, ১২ আগস্ট একমাত্র দিন ছিল যখন আরও কনডম অর্ডার করা হয়েছিল। সেই দিন, Swiggy Instamart ৫৮৯৩ ইউনিট কনডম বিক্রি করেছিল। মজার বিষয় হল, কন্ডোমের পরে পেঁয়াজ সবচেয়ে বেশি অর্ডার করা আইটেম। এর পরে রয়েছে কলা এবং চিপস।

স্ন্যাকস-

সুইগি জানিয়েছে যে ইনস্টামার্টে এই বছর স্বাস্থ্যকর স্ন্যাকসের চাহিদা বেড়েছে। মাখানা একটি জনপ্রিয় পছন্দ হয়ে উঠেছে, ২০২৩ সালের মধ্যে ১.৩ মিলিয়নেরও বেশি মাখানার অর্ডার, স্বাস্থ্যকর খাবারের দিকে পরিবর্তনের ইঙ্গিত দেয়, কোম্পানি বলেছে।

যখন ফলের কথা আসে, আম অতিরিক্ত পছন্দ হিসাবে উপরে উঠে আসে। ভারতীয় শহরগুলির মধ্যে, বেঙ্গালুরু আম প্রেমীদের জন্য চূড়ান্ত কেন্দ্র হিসাবে প্রকাশ্যে এসেছে। আবার মুম্বাই এবং হায়দ্রাবাদের চেয়ে বেঙ্গালুরু থেকে বেশি আমের অর্ডার আসে। ২১ মে ভারত জুড়ে ৩৬ টন আম পাঠানো হয়েছিল।

সুইগি ইন্সটামার্ট-

Swiggy Instamart ২৫ টিরও বেশি শহরে কাজ করে, সুইগির উন্নত প্রযুক্তি এবং ডেডিকেটেড ডেলিভারি নেটওয়ার্কের সুবিধা দেয় যাতে মুদি এবং প্রয়োজনীয় গৃহস্থালির জিনিসগুলি ভারত জুড়ে গ্রাহকদের দোরগোড়ায় কয়েক মিনিটের মধ্যে পৌঁছে দেওয়া হয়।

Share this article
click me!