৫০০-৫০০০ টাকার বাজেটে প্রিয় বোনকে রাখীতে কী উপহার দিতে পারেন, রইল কিছু আইডিয়া

আপনি আপনার বাজেটে তাদের জন্য লেটেস্ট স্টাইলের আইটেম পেতে পারেন, আমরা এমন কিছু উপহারের আইডিয়া আপনাদের সাথে শেয়ার করছি। কিভাবে আপনি রাখির এই শুভ উৎসবটিকে আপনার বোনের জন্য বিশেষ করে তুলতে পারেন এবং এই দিনে আপনি তাকে কী উপহার দিতে পারেন।

Parna Sengupta | Published : Jul 21, 2023 6:11 PM IST

প্রতি বছরের মতো এ বছরও সকল ভাই-বোনেরা অধীর আগ্রহে অপেক্ষায় থাকবেন রক্ষা বন্ধন উৎসবের। এই বছর রাখী উৎসব পড়েছে বুধবার, ৩০ আগস্ট ২০২৩, তাই তার আগে প্রস্তুতি নিন। আপনার বাজেট অনুযায়ী আপনার বোনের জন্য উপহারের পরিকল্পনা করুন। আমরা আপনাকে এমন কিছু অমূল্য উপহার সম্পর্কে বলতে যাচ্ছি যা মাত্র ৫০০ থেকে ৫০০০ টাকার বাজেটে আসবে। বোনদের সবসময় এমন কিছু দেওয়া উচিত যা তারা সারাজীবন রাখতে চায়। আপনি চাইলে তাদের চাহিদা অনুযায়ী উপহারও দিতে পারেন।

আপনি বিভ্রান্ত হলে আমরা আপনাকে সাহায্য করতে পারি। মেয়েরা ফ্যাশন পছন্দ করে, এমন পরিস্থিতিতে আপনি আপনার বাজেটে তাদের জন্য লেটেস্ট স্টাইলের আইটেম পেতে পারেন, আমরা এমন কিছু উপহারের আইডিয়া আপনাদের সাথে শেয়ার করছি। কিভাবে আপনি রাখির এই শুভ উৎসবটিকে আপনার বোনের জন্য বিশেষ করে তুলতে পারেন এবং এই দিনে আপনি তাকে কী উপহার দিতে পারেন।

৫০০ টাকা বাজেট উপহার

আপনার বাজেট যদি ৫০০ টাকা হয়, তাহলে আপনি তাদের প্রসাধনী উপহার দিতে পারেন। ভালো ব্র্যান্ডের আইলাইনার ও লিপস্টিক সহজেই চলে আসবে এই বাজেটে। আপনি অনলাইনেও একই বাজেটের যেকোনো কুর্তা বা অভিনব গহনা কিনতে পারেন। আপনি যদি চান, আপনি একটি ফটো ফ্রেম নিতে পারেন এবং এটিতে আপনার একটি পুরানো ছবি রেখে উপহার দিতে পারেন।

এক হাজার টাকা বাজেটে উপহার

এই বাজেটে আপনি সহজেই হ্যান্ডব্যাগ পাবেন। আপনি যদি একটি ভাল ব্র্যান্ড কিনতে চান তবে আপনি একটি ছোট টাকার ওয়ালেটও কিনতে পারেন। অনেক অভিনব হেয়ার অ্যাকসেসরিজ এবং জুয়েলারিও আসে এই বাজেটে। এই বাজেটে অনলাইনেও সুতির দোপাট্টা স্যুট কিনতে পারেন। অথবা আপনি একটি ফুলকারি বা সিল্কের দোপাট্টাও উপহার দিতে পারেন।

২০০০ টাকা পর্যন্ত বাজেট উপহার

এই বাজেটে আপনি সহজেই পেয়ে যাবেন ছোট রূপার গয়না। হ্যান্ডব্যাগ থেকে শুরু করে প্রসাধনী পর্যন্ত বিকল্প রয়েছে, পাশাপাশি একটি ভাল পার্টি পরিধান শাড়িও ২০০০ টাকায় সহজেই পাওয়া যায়।

৩০০০ টাকা পর্যন্ত বাজেট উপহার

সিলভার অ্যাঙ্কলেট থেকে শুরু করে ডিজাইনার গহনা, আপনি এটি ৩০০০ টাকার বাজেটে পেতে পারেন। রাখীর সময় বড় ব্র্যান্ডগুলিতে বিশাল ছাড় পাওয়া যায়, শুধু চোখ রাখুন এবং আপনার পছন্দের উপহারটি কিনুন।

৫০০০ টাকা পর্যন্ত বাজেট উপহার

আপনি ৫ হাজার টাকার বাজেটে ১৮ ক্যারেট সোনার ছোট গহনার বিকল্পও পাবেন। বোন যদি গয়না পছন্দ করে তাহলে এটা দিতে পারেন। সিলভার সেটও এই বাজেটে আসে অথবা আপনি ভালো মুক্তার গয়নাও উপহার দিতে পারেন। দামি ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ, ইলেকট্রিক গ্যাজেট, পারফিউম, পোশাক সহজেই কিনতে পারবেন এই বাজেটে।

Share this article
click me!