Dol Yatra 2023: রঙের উৎসবে সকলকে জানান শুভেচ্ছা, রইল দোল উৎসবের ১০টি আকর্ষণীয় শুভেচ্ছা বার্তার হদিশ

রাত পোহালেই দোল উৎসব। এই রঙের উৎসবে শুভেচ্ছা জানান সকলকে। অন্যভাবে শুরু করুন দিনটি। পাঠান বিশেষ শুভেচ্ছা বার্তা। দেখে নিন কী লিখবেন।

Sayanita Chakraborty | Published : Mar 6, 2023 2:26 PM IST / Updated: Mar 07 2023, 11:57 AM IST

110

এই বসন্ত উৎসবের রঙের মতো রঙিন হোক তোমার ভবিষ্যত। শুভ দোল উৎসব।– সকলের ভবিষ্যত সুন্দর হওয়ার বার্তা প্রকাশ করুন। সকলে যাতে সুন্দর ভাবে ভবিষ্যতের পথে এগিয়ে চলে সেই শুভকামনা থাক এই বিশেষ দিনে।

210

মধুর মুহূর্ত ও রঙিন স্মৃতি দিয়ে ভরা এই দোল উৎসব। এই উৎসবে সকলকে জানান শুভেচ্ছা। ভালো কাটুক এই রঙের উৎসব। - পাছাতে পারেন এমন বার্তা। রঙের উৎসবের শুভেচ্ছা জানান সকলকে। 

310

বসন্ত উৎসবের দিনে বসন্তের রাঙা আকাশের মতো রঙিন হয়ে উঠুক আমাদের বন্ধুত্ব। জানাই শুভেচ্ছা। শুভ বসন্ত উৎসব। - দোল উৎসবে বন্ধুকে পাঠান এই বার্তা। রঙিন হয়ে উঠুক আপনাদের সম্পর্ক। জানান এমন বার্তা। 

410

বছর ঘুরে আবার এল রঙিন হওয়ার পালা। আবির রঙে রাঙিয়ে দেব তোমার প্রভাব বেলা। শুভ দোলযাত্রা। - এমন বার্তা পাঠাতে পারেন সকলে। দোল উৎসব শুরু করুন একেবারে ভিন্ন ভাবে।

510

বসন্ত উৎসবের শুভেচ্ছা পৌঁছে যাক সকলের দোরে দোরে। সব দুঃখ, অভিমান ভুলে রঙিন হয়ে উঠুক বসন্ত। শুভ দোলযাত্রা। - রাত পোহালেই দোল। এই দোল উৎসবে সকলকে পাঠান এমন বার্তা। আপনার পাঠানো বার্তায় প্রকাশ পাক আনন্দের কথা। সকল দুঃখ ভুলে যেন সকলে এগিয়ে চলে এমন কথা প্রকাশ পাক দোলের শুভেচ্ছা বার্তায়। 

610

রামধনুর মতো রঙিন হয়ে উঠুক তোমার জীবনের সব কয়টি দিন। শুভ দোলযাত্রা। - সকাল সকাল পাঠিয়ে দিন এই বার্তা। আপনার পাঠানো বার্তা মন কাড়ুক সকলের। সকলের জীবন রঙিন হয়ে ওঠার বার্তা দিন। 

710

ভালোবাসার রঙে ভরিয়ে তোলো পিচকারি, স্নেহের রঙে ভরিয়ে দাও দুনিয়া। এই রঙ যেন কোনও ভাষা বা জাতির ছোঁয়া না থাকে। শুভ বসন্ত উৎসব। - সকল অশান্তি বিভেদ ভুলে সকলকে মেতে ওঠার পরামর্শ দিন দোল উৎসবে। এই দিনটি শুরু করুন একেবারে ভিন্ন ভাবে। 

810

রাঙিয়ে দিয়ে যাও যাও, যাওগো এবার যাওয়ার আগে। দোলের শুভেচ্ছা জানাই সকলকে। - পাঠাতে পারেন এমন বার্তা। এই রঙের দিনের সূচনা হোক আপনার পাঠানো বার্তা দিয়ে।

910

তুমি আমার জীবনে সেরা রঙ। ভালোবাসা এবং সুখ দিয়ে তুমি আমার জীবন ভরিয়ে দিয়েছ। হ্যাপি হোলি। - ভালোবাসার মানুষকে পাঠান এমন বার্তা। সে আপনার জীবনে কতটা জায়গা জুড়ে আছে তা বলুন আপনার পাঠানো মেসেজে। 

1010

যতদূর যায় দেখা, বসন্ত ততখানি। রঙের সঙ্গে রঙ মিলান্তি আর প্রেমের ফিসফিসানি। শুভ বসন্ত উৎসব। - এমন বার্তা পাঠাতে পারেন সকলে। দোল উৎসব শুরু করুন একেবারে ভিন্ন ভাবে। রঙের পাশাপাশি ভালোবাসার কথা প্রকাশ পাক আপনার পাঠানো বার্তায়।  

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos