রোজ ডে-তে ভালোবাসার মানুষকে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ

রাত পোহালেই রোজ ডে। এই রোজ ডে দিয়ে শুরু হয় প্রেম সপ্তাহ। এই বিশেষ দিনে ভালোবাসার মানুষকে জানান শুভেচ্ছা। রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ। দেখে নিন এক নজরে।

Sayanita Chakraborty | Published : Feb 6, 2023 4:28 PM IST

110

আমার জীবনের সবচেয়ে মূল্যবান ব্যক্তিকে জানাই শুভেচ্ছা। আমাকে ভালোবাসার জন্য এই বিশেষ দিনে রইল অনেক অনেক ভালোবাসা। শুভ রোজ ডে। - ভালোবাসার মানুষকে পাঠাতে পারেন এমন বার্তা। 

210

তোমার প্রতিটি দিন যেন গোলাপ ফুলের মতো সুন্দর হয়ে ওঠে। শুভ রোজ ডে। - এই বিশেষ দিনে মনের মানুষকে বুঝিয়ে দিন সে আপনার জন্য কতটা গুরুত্বপূর্ণ। পাঠান এই বার্তা। 

310

গোলাপ ফুল পবিত্র ভালোবাসার প্রতীক। তাই রোড ডে-তে তোমাকে জানাই শুভেচ্ছা। হ্যাপি রোজ ডে। - ভালোবাসার সপ্তাহ শুরু হয় রোজ ডে দিয়ে। এই দিন ভালোবাসার দিনে জানান শুভেচ্ছা। পাঠান এমন বার্তা। 

410

আজ এই বিশেষ দিনে গোলাপের পাপড়িগুলো শুধু তোমার জন্য। আর কাঁটাগুলো না হয় আমাদের সম্পর্ক যারা ভাঙার চেষ্টা করবে তাদের জন্য তুলে রাখলাম। শুভ রোজ ডে।- পাঠান এমন বার্তা। রইল বিশেষ বার্তার হদিশ। 

510

গোলাপ নিঃশব্দে প্রেমের কথা বলে, কেমন হৃদয়ের কথা বলে।  শুভ গোলাপ দিবস। - এই বিশেষ দিনে শুভেচ্ছা জানান মনের মানুষকে। দিনের শুরুতে জানান শুভেচ্ছা। রইল বিশেষ বার্তার হদিশ। 

610

এই বিশেষ দিনে, আমি তোমাকে জানতে চাই যে তুমিই একমাত্র যাকে আমি গোলাপ দিয়ে শুভেচ্ছা জানাতে চাই। শুভ গোলাপ দিবস। - এমন বার্তা পাঠান আপনার মনের মানুষকে। এমন বার্তার হদিশ। 

710

আমার জীবনের সবচেয়ে মূল্যবান ব্যক্তিকে জানাই শুভেচ্ছা। আমাকে ভালোবাসার জন্য এই বিশেষ দিনে রইল অনেক অনেক ভালোবাসা। শুভ রোজ ডে। - রোড ডে-তে পাঠান এই বার্তা। 

810

সবাইকে রোজ ডে-তে জানাই শুভেচ্ছা। সবার জীবনটা যেন গোলাপের পাপড়ির মতো সুন্দর হয়ে উঠবে। - এমন বার্তা পাঠান দিনের শুরুতে। এই বার্তা মন কাড়বে আপনার ভালোবাসার মানুষকে। 

910

সুখ দুঃখে সর্বদা আমার পাশে থাকার জন্য ও আমার জীবন আনন্দে ভরিয়ে তোলার জন্য তোমায় অনেক ধন্যবাদ। গোলাপের মতোই রঙিন হয়ে উঠুক তোমার জীবন। Happy Rose Day। - অন্য ভাবে কাটুক এই দিনটি। দিনের শুরুতে জানান শুভেচ্ছা। আপনার পাঠানো এই বার্তা মন কাড়বে সকলের।  
 
 

1010

আমি তোমার সঙ্গে সব সময় থাকতে পারব না, তাই এই গোলাপ পাঠাচ্ছি তোমায়। এর গন্ধে আমার ভালোবাসার মানুষটির জীবন ভরে যাক। হ্যাপি রোজ ডে। - এমন বার্তা পাঠান আপনার মনের মানুষকে। আপনার পাঠানো এই বার্তা মন কাড়বে আপনার ভালোবাসার মানুষকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos