Durga Puja: জেনে নিন কোন মেট্রো স্টেশনের কাছে কোন পুজো, রইল মেট্রো গাইডলাইন

পুজোর রাস্তায় জটিলতা যানজটে কীভাবে ঘুরবেন তা নিয়ে চিন্তায় ভোগেন সকলে। এবার পুজোয় ঠাকুর দেখুন মেট্রো করে। রইল টিপস।

Sayanita Chakraborty | Published : Oct 9, 2023 9:51 AM IST / Updated: Oct 09 2023, 03:23 PM IST

110

নোয়াপাড়া মেট্রো স্ট্রেশনে নেমে নোয়াপাড়া উদয়ন সংঘ। তেমনই দমদম মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন সিঁথি সর্বজনীন এবং ১৪-র পল্লির ঠাকুর। বেলগাছিয়া মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন বেলগাছিয়া ফ্রেন্ডস ইউনিয়ন, তরুণ দল, যুবক দল, বেলগাছিয়া ওলাইচন্ডী, নেতাজি স্পোটিং, লেক টাউন অ্যাসোসিয়েশন, যুবক বৃদ্ধ, দমদম পার্ক ভারতচন্দ্র, শ্রীভূমি স্পোটিং।

210

শ্যামবাজার মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন টালা বারোয়ারি, টালা পার্ক প্রত্যয়, ৯-র পল্লী সার্বজনীন, শ্যামবাজার নবীন সংঘ, সিকদার বাগান দুর্গাপুজো, জগৎ মুখার্জ্জী পার্ক, বাগবাজার সর্বজনীন, কুমারটুলি পার্ক। শোভাবাজার স্টেশন থেকে বেরিয়ে দেখুন শোভাবাজার রাজবাড়ি, বিকেপাল অ্যাভিনিউ পার্ক, হাতিবাগান সর্বজনীন, বেনিয়াটোলা, হাতিবাগান নবীন পল্লী, আহিরীটোলা সর্বজনীন, হরিঘোষ স্ট্রীট, কাশীবোস লেনের পুজো।

310

গিরিশপার্ক থেকে বেরিয়ে সিমলা ব্যায়াম সমিতি, বিবেকানন্দ স্পোটিং ক্লাব, মানিকতলা চালতা বাগান, ৩৭ পল্লী, কৈলাস বোস স্ট্রিট চালতা বাগান, কৈলাস বোস স্ট্রিটের চ্যাটার্জ্জী বাড়ি, সুকিয়া স্ট্রিটের শ্রীমানী বাড়ি, ঝামা পুকুর পার্ক। তেমনই M G Road থেকে বেরিয়া দেখুন মহম্মদ আলি পার্ক, কলেজ স্কোয়ার, শিয়ালদা অ্যাথলেটিক্স, পাথুরিয়াঘাটা ৫-র পল্লী, নিমতলা সার্বজনীন, লাহা বাড়ির পুজো, চোর বাগান চ্যাটার্জ্জী বাড়ি।

410

সেন্ট্রাল মেট্রো স্টেশন মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন সন্তোষ মিত্র স্কোয়ার, সুবোধ মল্লিক স্কোয়ার। চাঁদনি চক মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন যানবাজার সর্বজনীন, তালতলা সর্বজনীন, ওয়েলিংটন নাগরিক কল্যাণ সমিতি।

510

রবীন্দ্র সদন মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন গোখেল স্পোটিং, চক্রবেড়িয়া। তারপর নেতাজি ভবন মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন ৬৮ পল্লি, ৭৬ পল্লি, ভবানীপুর ৭৫ পল্লি, ২২ পল্লি, পদ্মপুকুর সমিতি, হরিশ পার্ক, অগ্রদূত উদয় সঙ্ঘ, ভবানীপুর স্বাধীন সংঘ।

610

যতীন দাস পার্ক মেট্রো স্টেশন মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন ম্যাডক্স স্কোয়ার, ২৩ পল্লি, ফরওয়ার্ড ক্লাব, মাতৃমন্দির, বকুলবাগান, যতীন দাস পার্কের পুজো।

710

কালীঘাট মেট্রো স্টেশন মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন ত্রিধারা, দেশপ্রিয় পার্ক, সমাজসেবী, ৬৬ পল্লি, হিন্দুস্তান পার্ক, বালিগঞ্জ কালচারালা, বোসপুকুরের পুজো।

810

রবীন্দ্র সরোবর স্টেশন থেকে বেরিয়ে দেখুন সুরুচি সংঘ, শিবমন্দির, মুদিয়ালির পুজো। মহানায়ক উত্তমকুমার স্টেশন থেকে বেরিয়ে দেখুন ৩১ পল্লি, অজয় সংহতি, অশোকনগর, বড়িথা ক্লাব, বড়িশা উদয়ন পল্লি, শীতলাতলা কিশোর সংঘ।

910

মাস্টারদা সূর্য সেন মেট্রো স্টেশন মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন রিজেন্ট পার্ক, আজাদগড় সর্বজনীন। গীতাঞ্জলি মেট্রো স্টেশন মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন নাকতলা উদয়ন সংঘ।

1010

কবি নজরুল মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন নবদুর্হা, গড়িয়া মিতালি, তরুণ সাথী, নাপকেলবাগান সর্বজনীন। শহীদ ক্ষুদিরাম স্টেশন থেকে বেরিয়ে দেখুন পাটুলি ক্লাব। কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে বেরিয়ে দেখুন সন্তোষপুর লেক পল্লি, পল্লিমঙ্গল, সন্তোষ ত্রিকোণ পার্ক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos