আপনার দেওয়া উপহারে বড়দিন হয়ে উঠুক আরও স্পেশ্যাল, দেখে নিন প্রিয়জনকে কী উপহার দেবেন, উপহারে থাক আপনার হাতের ছোঁয়া

সব উৎসবেই উপহার দেওয়ার রীতি আছে। এবছর আপনার দেওয়া ছোট্ট উপহারে বড়দিন হয়ে উঠবে আরও স্পেশ্যাল, দেখে নিন প্রিয়জনকে কী উপহার দেবেন।

Web Desk - ANB | Published : Dec 25, 2022 4:02 AM IST / Updated: Dec 25 2022, 09:33 AM IST

চলছে বড়দিনের উৎসবে। চারিদিক সেজে উঠেছে রকমারী আলোতে। এই সময় সকলেই ব্যস্ত বর্ষশেষের আনন্দ উপভোগ করতে। প্রতিবছর বড়দিন দিয়ে শুরু হয় উৎসব। এই দিন কেউ পার্টি করেন, কেউ যান গেট টুগেদারে তো কেউ পিকনিক করে থাকেন। আবার কেউ সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটান। এই সকল বিশেষ বিশেষ দিনে মনের মানুষের সঙ্গে সময় কাটাতে কে না চান। তবে, এবার বড়দিন করে তুলুন আরও স্পেশ্যাল। ভালোবাসার মানুষকে নিয়ে শুধু ডেটিং-এ গেলে হল না, এবছর করুন বিশেষ কিছু। সব উৎসবেই উপহার দেওয়ার রীতি আছে। এবছর আপনার দেওয়া ছোট্ট উপহারে বড়দিন হয়ে উঠবে আরও স্পেশ্যাল, দেখে নিন প্রিয়জনকে কী উপহার দেবেন।

চকোলেট- যে কোনও উৎসবে উপহার দেওয়ার জন্য অনেকেই চকোলেট বেছে নিয়ে থাকেন। তবে, এবার শুধু চকোলেট কিনে তা উপহার দিলে হল না। এবছর একসঙ্গে কয়েকটি চকোলেট কিনে নিন। এবার একটি গিফট বক্স বানান। লাল রঙের কাগজ দিয়ে মুড়ে নিন গিফট বক্স। তাতে এই চকোলেট ভরে উপহার দিন। বক্সে সান্তা ক্লজের স্টিকার আটকাতে ভুলবেন না যেন।

কুকিজ- আপনার ভালোবাসার মানুষটি যদি ভোজন রসিক হয়ে থাকে তাহলে তাকে কুকিজ উপহার দিতে পারেন। নিজের হাতে বানিয়ে নিন কুকিজ। এবার তা একটি কাঁচের জারে ভরুন। সেই জারের গায়ে লাল রিবন আটকে দিন। আটকে দিন ক্লজের স্টিকার। এটি উপহার দিতে পারেন ভালোবাসার মানুষকে।

ফোটোফ্রেম- সান্তা ক্লজের টুপি পরা ছবি থাকে সকলের কাছেই। এমন কোনও ছবি ফ্রেমে আটকে উপহার দিন। বড়দিনেক উৎসব এটি আকর্ষণীয় উপহার হতে পারে। দেরি না করে কিনে ফেলুন একটি আকর্ষণীয় ফোটোফ্রেম।

কেক- কেক ছাড়া বড়দিন অসম্পূর্ণ। প্রতি বছর তো দোকান থেকে কিনে কেক খান। এবছর বাড়িতে বানিয়ে ফেলুন কেক। চাইলে ছোট ছোট কাপ কেক বানাতে পারেন। এবার তা গিফট বক্সে ভরে উপহার দিতে পারেন মনের মানুষকে। এতে দিনটি হতে উঠবে আরও স্পেশ্যাল। এভাবে আপনার দেওয়া ছোট্ট উপহারে বড়দিন হয়ে উঠুক আরও স্পেশ্যাল। এমন একটি উপহার দিতে পারেন প্রিয়জনকে। উপহারে থাক আপনার হাতের ছোঁয়া। তবেই দিনটি হয়ে উঠবে আরও স্পেশ্যাল। মেনে চলুন এই বিশেষ টিপস। এতে দিনটি হয়ে উঠবে আরও সুন্দর। 

 

আরও পড়ুন-

বড়দিনে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলকে

ক্রিসমাসের নানা দেশে নানান অদ্ভুত ঐতিহ্য, এমন রীতির কথা কখনও শোনেননি

ক্রিসমাসের আগে এই ছোট্ট কাজগুলো করলেই বশে থাকবে আপনার সঙ্গী, কাজে লাগান সহজ ট্রিকসগুলি 

 

 

Share this article
click me!