জলের নীচে একটানা গভীর চুমুতে মজে দম্পতি, নাম তুললেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে

এই দম্পতি একটি সুইমিং পুলে জলের নিচে মোট ৪ মিনিট ৬ সেকেন্ডের কাটিয়েছেন। জলের নীচে একটানা গভীর চুমু দিয়েছেন এই দম্পতি। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এর একটি ক্লিপ শেয়ার করেছে।

 

Web Desk - ANB | Published : Feb 16, 2023 9:01 AM IST

ভালোবাসা দিবস প্রেমীদের জন্য একটি বিশেষ উপলক্ষ, দুজন প্রেমময় মানুষ এই উপলক্ষটিকে একটি অনন্য, নতুন এবং রোমান্টিক ভাবে উদযাপন করতে চায়, কেউ কেউ রোমান্টিক ডিনার করে, আবার কেউ দূরে কোথাও ঘুরতে গিয়ে। কিন্তু দক্ষিণ আফ্রিকায় বসবাসকারী এক দম্পতি ভালোবাসা দিবস উদযাপন করেছেন এমন অনন্য উপায়ে যে তাদের নাম গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে স্থান পেয়েছে। আসলে, এই দম্পতি একটি সুইমিং পুলে জলের নিচে মোট ৪ মিনিট ৬ সেকেন্ডের কাটিয়েছেন। জলের নীচে একটানা গভীর চুমু দিয়েছেন এই দম্পতি। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এর একটি ক্লিপ শেয়ার করেছে।

দম্পতি পেশায় ডুবুরি

এর দম্পতির নাম মাইলস ক্লোটিয়ার এবং বেথ নিলে, মাইলস কানাডা থেকে, আর বেথ দক্ষিণ আফ্রিকার। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস অনুসারে, এই দম্পতি বিবাহিত নয়, যদিও তারা ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন। এই দম্পতির প্রায় দেড় বছর বয়সী একটি মেয়ে রয়েছে, যার সঙ্গে তারা দক্ষিণ আফ্রিকায় বসবাস করছেন। এই দম্পতি মালদ্বীপে চুম্বনের এই বিশ্ব রেকর্ড করেছেন। দুজনেই পেশায় ডুবুরি। বেথ চারবার দক্ষিণ আফ্রিকার ফ্রিডাইভ চ্যাম্পিয়ন। তিনি দক্ষিণ আফ্রিকার জাতীয় স্বাধীনতার রেকর্ড এবং আফ্রিকান মহাদেশীয় রেকর্ডও রেখেছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, এই দম্পতির পক্ষে এমন রেকর্ড করা সহজ ছিল না। এর জন্য তাকে প্রথমে ওয়ার্ম আপ করতে হয়েছিল, তিনি তিনবার চেষ্টা করেছিলেন এবং তারপরে তিনি সফল হতে সক্ষম হন। জলের নিচে দীর্ঘতম চুম্বন করার রেকর্ড গড়েন এই দম্পতি।

আরও পড়ুন- স্ল্যাপ থেকে ব্রেকআপ- দেখে নিন অ্যান্টি ভ্যালেন্টাইন্স ইউকে রয়েছে কোন কোন দিন, রইল বিস্তারিত

আরও পড়ুন-  আশ্চর্যজনক, ভালোবাসা দিবসে গোলাপের বদলে কনডম কিনছে মানুষ, বিক্রি বেড়েছে ৩০ শতাংশ

আরও পড়ুন- কেন শুধুমাত্র ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে পালিত হয়, জেনে নিন এই দিনটির সঙ্গে সম্পর্কিত ইতিহাস

৪ মিনিট ৬ সেকেন্ডের জন্য জলের নীচে চুম্বন-

আমরা আপনাকে বলি যে গত দিনে এই দম্পতি মালদ্বীপে বেড়াতে এসেছিলেন, এখানে লাক্স সাউথ আরি অ্যাটল রিসোর্টে ছিলেন, যেখানে এই অনুষ্ঠান হয়েছিল। তিনি ৭ টা ৩০ মিনিটে প্রচেষ্টা শুরু করেন। প্রথমে, তিনি কিছু সময়ের জন্য শ্বাস-প্রশ্বাস বন্ধ করে ওয়ার্ম-আপ করেন, তারপর ৩ মিনিটের ২টি ট্রায়ালের পর এরা সফল হন। উভয়েই শ্বাস আটকে ৪ মিনিটের জন্য চুম্বন করেন। একই সময়ে , মাইলস এবং বেথের আগে, জলের নীচে দীর্ঘতম সময় ধরে চুম্বনের বিশ্ব রেকর্ডটি রেকর্ড করা হয়েছিল শো দেই, একটি ইতালিয়ান টিভি শো, তারা মোট ৩ মিনিট ২৪ সেকেন্ড ধরে চুম্বন করেছিল, কিন্তু মাইলস এবং বেথ ওদের দুজনের চেয়ে অনেক বেশি সময়ের ছিল।

Share this article
click me!