পার্টনারকে কী উপহার দেবেন এখনও স্থির করতে পারেননি? রইল শেষ মুহূর্তের গিফট আইডিয়া

পার্টনারের পছন্দের উপহার খুঁজে পাওয়া সহজ কথা নয়। এদিক হাতে আর সময় নেই। আপনি যদি পার্টনারকে কী উপহার দেবেন এখনও স্থির করতে না পারেন তাহলে রইল টিপস।

Web Desk - ANB | Published : Feb 14, 2023 3:21 AM IST

শহর জুড়ে এখন প্রেম প্রেম রব। আর কটা ঘন্টা পার করলেই রাস্তায় দেখা মিলবে শয় শয় জুটির। পার্ক, রেস্তোরাঁ কিংবা সিনেমা হলে ভিড় জমাবেন তারা। হাতে হাত রেখে ব্যস্ত করবেন মনের কথা। কারণ ভালোবাসা প্রকাশের এই একট বিশেষ দিন। আজ ভ্যালেন্টাইন্স ডে। আজ গোলাপ আর উপহার হাতে প্রায় সকলেই অল্প সময়ের জন্য হলেও দেখা করেন মনের মানুষের সঙ্গে। এই বিশেষ দিনে উপহার দিয়ে থাকেন সকলেই। তবে, পার্টনারের পছন্দের উপহার খুঁজে পাওয়া সহজ কথা নয়। এদিক হাতে আর সময় নেই। আপনি যদি পার্টনারকে কী উপহার দেবেন এখনও স্থির করতে পারেননি? রইল শেষ মুহূর্তের আইডিয়া, এই উপায় চমকে দিন ভালোবাসার মানুষকে। দেখে নিন কী করবেন।

কার্ড- হাতে মাত্র ১৫ মিনিট সময় থাকলে চটপট ভ্যালেন্টাইন্স ডে-র কার্ড বানিয়ে নিন। নিজের হাতের তৈরি করুন কার্ড। নিশ্চয়ই ভাবছেন ভালো আঁকতে না জানলে কার্ড বানাবেন কী করবে। কয়েকটি রঙিন কাগজ কেটে বিভিন্ন মাপের হার্ট শেপ বানিয়ে নিন। এবার একটি সাদা পেপার ভাঁজ করে কার্ডের মতো মুড়ে নিন। এবার বিশেষ নকশা অনুসারে এই হার্টগুলো কাডের ওপর লাগান।

চিঠি- ভালোবাসার মানুষকে নিয়ে তো অনেক স্বপ্ন বোনেন অবচেতন মনে। সেই সকল মনের কথা ব্যক্ত করে একটি চিঠি লিখে ফেলুন। আর তার সঙ্গে একটি গোলাপ উপহার দিন। দিন কাটবে একেবারে ভিন্ন ভাবে।

ফোটো ফ্রেম- আগে থেকে পরিকল্পনা করলে কফি কাপে কিংবা অন্য কিছুতে নিজেদের ছবি প্রিন্ট করাতে পারতেন। কিন্তু, হাতে যেহেতু সময় নেই তাই কিনে নিন ডিজিটাল ফোটোফ্রেম। তাতে নিজেদের কয়টি ভালো ছবি দিয়ে দিন। দিনটি হয়ে উঠবে একেবারে স্পেশ্যাল।

ঘড়ি- এখন স্মার্ট ওয়াচের চল বেড়েছে। বাড়ির পাশের যে কোনও দোকানে তা পেয়ে যাবে। ছেলে বা মেয়ে উভয়কেই জন্য এই উপহার দেওয়া চলে। তাই পার্টনারের সঙ্গে দেখা করতে যাওয়ার আগে তা কিনে নিন। তবে, সুন্দর ভাবে প্যাকিং করতে ভুলবেন না।

চকোলেট ও কুকিজ- একেবারে কোনও আইডিয়া মাথায় না আসলে চকোলেট ও কুকিজ কিনে নিন। আর তা সুন্দর করে প্যাকিং করে উপহার দিন ভালোবাসার মানুষকে। এতে দিনটি হয়ে উঠবে আরও স্পেশ্যাল। বাড়বে ভালোবাসা। আজ মেনে চলুন এই সকল টিপস। 
 

আরও পড়ুন

চুলের জন্য কি সাবান ব্যবহার করা যেতে পারে? অবাক করা উত্তর দিলেন বিজ্ঞানীরা

কম ঘুম বাড়িয়ে দিতে পারে ক্যান্সারের ঝুঁকি, ভাল ঘুমের জন্য রইল ৬টি টিপস

HIV Positive: প্রেম দিবসের আগেই পরিণতি পেল অন্যপ্রেম, চার হাত এক হল এইচআইভি আক্রান্ত দম্পতির

 

Share this article
click me!