সর্বনাশ! সাপের স্বপ্ন দেখেছেন? ভয়ঙ্কর ঘটনা ঘটতে পারে, একদম অবহেলা করবেন না

সর্বনাশ! সাপের স্বপ্ন দেখেছেন? ভয়ঙ্কর ঘটনা ঘটতে পারে, একদম অবহেলা করবেন না

Anulekha Kar | Published : Jul 24, 2024 10:59 AM IST

স্বপ্ন অনেক সময় মানুষের জীবনে কী ঘটতে চলেছে তার আভাস দিয়ে দেয়। আমাদের সাবকন্সাস মাইন্ড আমাদের সঙ্গে ঘটে চলা কিছু ঘটনার আভাস দিয়ে দিতে পারে। আমরা বেশিরভাগ ক্ষেত্রেই স্বপ্নকে অবহেলা করি। তবে এমন কিছু স্বপ্ন রয়েছে যা দেখলে সত্যিই সাবধান হতে হবে।

স্বপ্নে যদি সাপ দেখেন তাহলে খুব সাবধান। কারণ এর মাধ্যমে আপনার জীবনে ঘটতে চলা ঘটনার আভাস দিচ্ছে এই স্বপ্ন। সাপ দেখার মাধ্যমে আমরা ভবিষ্যতে ঘটতে চলা কিছু কিছু পরিস্থিতি আঁচ করতে পারি। এমনই একটি ভয়ঙ্কর স্বপ্ন হল সাপের স্বপ্ন। সাপের স্বপ্ন কখনই অবহেলা করা একেবারই উচিত নয়।আসুন সাপের স্বপ্ন দেখলে কী হয় জেনে নেওয়া যাক-

Latest Videos

স্বপ্ন বিশেষজ্ঞদের মতে, সাপের স্বপ্ন দেখা মানেই বিপদ আসতে পারে। অর্থাৎ আসন্নমান কোনও বিপদের আন্দাজ পেতেই আপনি সাপের স্বপ্ন দেখেছেন বলে মনে করেন স্বপ্ন বিশেষজ্ঞরা। এক্ষেত্রে সাপ যদি বিষাক্ত হয় তার মানে বিপদ আসতে চলেছে। অন্যদিকে সাপ যদি বিষাক্ত না হয় তার মানে আপনার বিপদ কেটে গিয়েছে।

যদি নিজেকে সাপে কেটেছে এমন স্বপ্ন দেখেন তার মানে অন্য কেউ বিপদে পড়তে চলেছে আর যদি অন্য কাউকে সাপে কমড়াতে দেখেন তার মানে আপনি কাউকে বিপদে ফেলতে পারেন।

তাই সাপের স্বপ্ন দেখলে তা কোনও বাবেই অবহেলা করতে না বলেছেন স্বপ্ন বিশষজ্ঞরাষ এক্ষেত্রে অবশ্যই সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন তারা। 

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar