Viral Video: কোচিং কেটে ক্যাফেতে বন্ধুদের সঙ্গে আড্ডার 'সাজা', বাবার হাতে ছেলের মারের ভিডিও দেখুন

ছেলেটি তাঁর বাড়িতে বলে গিয়েছিল যে কোচিং ক্লাসে যাচ্ছে। কিন্তু কোচিং পালিয়ে যে বন্ধুদের সঙ্গে ক্যাফেতে চুটিয়ে আড্ডা মারছিল।

 

Saborni Mitra | Published : Oct 14, 2023 11:16 AM IST

অবাক করা শাসক। ক্যাফেতে বন্ধুবান্ধবদের সামনে ছেলেকে পিটিয়ে লাট করলেন বাবা। সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে অভিভাবকরদের শাসন করার পদ্ধতি নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। অভিভাবকত্বেরও একটি বিশেষ শৃঙ্খলা প্রয়োজন বলেও সওয়াল করেছেন অনেকে।

সোশ্যাল মিডিয়া অনুযায়ী যে তথ্য পাওয়া যাচ্ছে তা হল ছেলেটি তাঁর বাড়িতে বলে গিয়েছিল যে কোচিং ক্লাসে যাচ্ছে। কিন্তু কোচিং পালিয়ে যে বন্ধুদের সঙ্গে ক্যাফেতে চুটিয়ে আড্ডা মারছিল। তাই চোখে পড়ে যায় বাবার। সেই সময়ই বাবা তার ছেলেকে শাসক করতে সেখানেই মারধর শুরু করে দেয়। সকলের সমানেই ছেলেটিকে ব্যাপক মারধর করতে শুরু করে। দ্রুত সমস্যা সমাধানে এটাই সেই বাবার কাছে অন্যতম হাতিয়ার বলে মনে হয়েছিল।

যাইহোক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ভরা ক্যাফের মধ্যে ঢুকে বাবা চড়াও হয়েছে ছেলের ওপর। খাবার টেবিল থেকে মারতে মারতে তুলে নিয়ে গেছে ছেলেক। ভিডিওতে এক বোরখা পরা মহিলাকেও ছেলেটিকে শাসক করতে দেখা গেছে। মনে করা হচ্ছে বাবা ও মা তাদের ছেলেকে শাসন করছে।

 

 

ভিডিওটি নিয়ে উত্তেজনার পারদ ক্রমশই চড়ছে। অনেকেই বলেছেন, এখনও এমন বাবা মা রয়েছে যারা ছেলেকে এমন কড়াভাবে শাসন করে। অনেকে আবার এই মারধর করে শাসনে আপত্তি জানিয়েছেন। অনেকে আবার বলছে, ছেলেটির মিথ্যা কথা বলে বা বাবা ও মাকে লুকিয়ে ক্যাফেতে যাওয়া ঠিক হয়নি।

তবে ভিডিওটা দেখে অনেকেই হয়তো ছোটবেলাতে ফিরে যাচ্ছেন । আর ভাবছেন, ভাগ্যিস তখন এমন মোবাইল ছিল না। কোচিং বা স্কুল কামাই করে বন্ধুদের সঙ্গে আড্ডা মারার অভিজ্ঞতা অনেকেরই রয়েছে।

Share this article
click me!