গোপন প্রেমের গোপন কথা! শরীরি-ভাষা দিয়েই বুঝবেন কেউ আপনার প্রেমে হাবুডুবু খাচ্ছে কিনা

অনেক সময় ডিকোডিং এর সমস্যার জন্য সবকিছু বোঝা যায় না। কিন্তু একটি একটি মহাজাগতিক রহস্য। তবে এরও পাঁচটি গোপন বিষয় রয়েছে

 

Saborni Mitra | Published : Dec 9, 2023 6:01 PM IST

আপনার ওপর কি কেউ গোপন ক্র্যাশ খাচ্ছে কিনা কি করে বুঝবেন? প্রত্যেকটি সম্পর্কের একটি নিজস্ব ছন্দ রয়েছে। আর একটি নির্দিষ্ট কথা বলে বা ইঙ্গিত দেয়। কিন্তু অনেক সময় ডিকোডিং এর সমস্যার জন্য সবকিছু বোঝা যায় না। কিন্তু একটি একটি মহাজাগতিক রহস্য। তবে এরও পাঁচটি গোপন বিষয় রয়েছে - যা দেখলে আপনিও বুঝতে পারবেন আপনার প্রেমে কেউ গোপনে হাবুডুবু খাচ্ছে।

১. শরীরিক ভাষা

আপনার প্রতি যদি কারও ক্র্যাশ থাকে তাহলে সে সর্বদাই আপনার সঙ্গে কথা বলার সময় কাছাকাছি আসার চেষ্টা করবে। দেহের ভাষাই সূক্ষ্ণভাবে বোঝাবে যে সে আপনাকে ভালবাসে। চোখের কথা বলেও একটি শারিরীক ভাষা রয়েছে। তা দেখেও বুঝা যায় একজন মানুষের মনের অবস্থা। পাশাপাশি সেই ব্যক্তির ঝুঁকে পড়ার ভঙ্গি আরও স্পষ্ট করে বলে দেয় সংশ্লিষ্টের মনে কি চলছে।

২. প্রশংসা

এইক্ষেত্রে প্রশংসা একটি গুরুত্বপূর্ণ বিষয়। যে আপনার প্রতি ক্র্যাশ সে সর্বদাই আপনার প্রশংসা করবে। আপনার সামনে বা পিছনে সর্বদাই ভাল কথা বলবে। নিজেকে আপনার বন্ধু হিসেবে তুলে ধরতে চাইবে। এটি একটি গভীর আবেগের গেটওয়ে হিসেবেও কাজ করে।

৩. সদয় হওয়া

আপনার খুব অপ্রত্যাশিত লাগলেও যে গোপনে আপনার প্রেমে পড়েছে সে সর্বদা আপনার প্রতি সদয় আচরণ করবে। তবে নিজেকে অনেকটাই দূরে সরিয়ে রাখতে চায়, অধরা হয়েই থাকতে চায়।

৪. ডিজিটাল ঘোষণা

বর্তমানে সোশ্যাল মিডিয়া একটি বড় প্ল্যাটফর্ম নিজের মনের কথা বলার জন্য। সেখানে মনের ইচ্ছে মত অনেক কিছুই লেখা যায়। আর কাকে উদ্দেশ্য করে লেখা হচ্ছে অনেক সময়ই স্পষ্ট করে বলার প্রয়োজন হয় না। এক্ষেত্রে আপনি বুঝে নিতে পারেন সংশ্লিষ্ট আপনাকে কিছু বলতে চাইছে কিনা।

৫. সর্বদা আশেপাশে থাকার ইচ্ছে

এটা একটি বড় বিষয় - হঠাৎ করে তার উপস্থিতি। অনেকটা জাদুকরী উপস্থিতি হতে পারে। আপনি আশাই করেননি কিন্তু দেখা পেয়ে গেলেন তাঁর। এই বিষয়টা বারবার হলে আপনি অবশ্যই বিষয়টি খেয়াল রাখতে পারেন। আর সেখানে গিয়ে অনেক পরেই সেই ব্যক্তি কিন্তু আপনার সামনে বা কাছে আসবে।

 

Share this article
click me!