viral video: পাঁচ বছর পরে প্রেমিকের প্রত্যাবর্তন, এয়ারপোর্টে নাচ মহিলার- দেখুন ভাইরাল ভিডিও

ভাইরাল হওয়া ক্লিপটিতে, মহিলাকে কানাডার একটি বিমানবন্দরে তার সঙ্গীকে স্বাগত জানাতে নাচতে দেখা যায়। প্রথমেই রয়েছে এক ব্যক্তি লাগেজ ভর্তি ট্রলি নিয়ে বিমানবন্দরে অবতরণ করেছেন।

 

Saborni Mitra | Published : Nov 9, 2023 4:58 PM IST

পাঁচ বছর পরে প্রেমিকের প্রত্যাবর্তন। বিমান বন্দরে সকলের সামনে নাচ করেই প্রেমিককে স্বাগত জানালেন প্রেমিকা। এই দৃশ্য হারমানায় হালের হিন্দি সিনেমাকেও। তবে প্রেমিকাকে স্বাগত জানানোর এই অভিনব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একজন মহিলা সুন্দরভাবে তার দূর-দূরান্তের প্রেমিকের প্রতি তার ভালবাসা প্রকাশ করছেন যার সঙ্গে তিনি ৫ বছর পর দেখা করেছেন।

ভাইরাল হওয়া ক্লিপটিতে, মহিলাকে কানাডার একটি বিমানবন্দরে তার সঙ্গীকে স্বাগত জানাতে নাচতে দেখা যায়। প্রথমেই রয়েছে এক ব্যক্তি লাগেজ ভর্তি ট্রলি নিয়ে বিমানবন্দরে অবতরণ করেছেন। কয়েক জন মানুষ তাঁকে স্বাগত জানায়। আলিঙ্গন করে। তাঁকে গোলাপও দেয়। বিমানবন্দরের থেকে বেরিয়ে আসার পরই বিশেষ বিশ্ময় অপেক্ষা করেছিল তাঁর জন্য সেখানেই তার প্রেমিকা তাঁকে নাচ করে অভ্যর্থনা জানান। মহিলা গোলাপ দিয়ে অভ্যর্থনা জানায়। গানটি ছিল জনপ্রিয় হিন্দি ছবি শেরশাহের- 'রাতান লাম্বিয়ান'। প্রেমিক অবশ্য কিছুটা অবাক হলেও এই স্বাগত যে তার ভাল লেগেছে তার আর বলার অপেক্ষা রাখে না।

 

 

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিকি শাহ। যিনি টরেন্টোর একজন কনটেন্ট নির্মাণা। লং ডিসটেন্স রিলেশনশিপেই রয়েছেন তারা। তিনি ক্যাপশনে লিখেছেন,লংডিসটেন্স সম্পর্ক স্বাভাবিক যেমন হয় তেমনই কিছু আশ্চার্যজন বিষয় থাকে। তাঁকে এই বিষয়টি প্রমাণ করতে দেওয়া জরুরি। ইনস্টাগ্রামে তিনি জানিয়েছেন দীর্ঘ দূরত্বের সম্পর্কে অনেক খুটিনাটি তথ্য। পাশাপাশি তিনি লিখেছেন, এই সম্পর্কে অনেক সমস্যা যেমন থাকে অনেক ভাল দিকও তেমন থাকে। কিন্তু শেষ কথা হল সম্পর্কের স্থায়ীত্ব। দুই ব্যক্তি ইচ্ছে আর প্রতিশ্রুতির কারণেই সম্পর্ক টিকে থাকে। তবে তিনি আরও বলেছেন, এজাতীয় সম্পর্কের ক্ষেত্রে দুজনকে সর্বদাই নানা পরীক্ষার সম্মুখীন হতে হয়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ক্লিপটি। ইতিমধ্যেই ৩.৩ মিলিয়ন ভিউ পেয়েছে। আর পছন্দ করেছেন প্রায় দেড় লক্ষ মানুষ।

 

Share this article
click me!