প্রতিটি রঙের Teddy bear-এর আলাদা অর্থ রয়েছে, উপহার দেওয়ার আগে এই জিনিসগুলি জেনে নিন

সঙ্গীকে টেডি বিয়ার দেওয়ার কথা আসে , তখন লোকেরা প্রায়শই বিভিন্ন রঙের টেডি বিয়ারের মধ্যে বিভ্রান্ত হয়। লোকেরা এই দিনে তাদের সঙ্গীদের বিভিন্ন রঙের টেডি বিয়ার দেয়। প্রতিটি রঙের আলাদা অর্থ রয়েছে। আসুন জেনে নিই টেডি বিয়ারের বিভিন্ন রঙের অর্থ কী।
 

Web Desk - ANB | Published : Feb 10, 2022 11:11 AM IST

ফেব্রুয়ারিকে বছরের সবচেয়ে রোমান্টিক মাস হিসাবে বিবেচনা করা হয়। ভ্যালেন্টাইনস সপ্তাহ শুরু হয়েছে। এই সপ্তাহটি সারা বিশ্বে অনেক ভালবাসা, আড়ম্বর এবং জাঁকজমকের সাথে পালিত হয়। ভ্যালেন্টাইনস সপ্তাহের চতুর্থ দিনটি টেডি ডে ২০২২ (Teddy Day 2022) হিসাবে পালিত হয় । এই দিনে, দম্পতিরা সাধারণত তাদের ভালবাসা প্রকাশ করার জন্য একে অপরকে টেডি বিয়ার দেয়। যখন তাদের সঙ্গীকে টেডি বিয়ার দেওয়ার কথা আসে , তখন লোকেরা প্রায়শই বিভিন্ন রঙের টেডি বিয়ারের মধ্যে বিভ্রান্ত হয়। লোকেরা এই দিনে তাদের সঙ্গীদের বিভিন্ন রঙের টেডি বিয়ার দেয়। প্রতিটি রঙের আলাদা অর্থ রয়েছে। আসুন জেনে নিই টেডি বিয়ারের বিভিন্ন রঙের অর্থ কী।
১) সাদা রঙের টেডি বিয়ার
সাদা রঙ বিশুদ্ধতা, ইতিবাচক চেতনা, সৌন্দর্য, সম্প্রীতি এবং সরলতার সাথে জড়িত। আপনি যখন কাউকে একটি সাদা টেডি বিয়ার দেন, এটি দেখায় যে আপনি সেই ব্যক্তির সরলতা এবং ইতিবাচক আত্মা এবং সৌন্দর্যের জন্য গর্বিত। আপনি এই সাদা টেডি বিয়ারটি এমন কাউকে দিতে পারেন যিনি আপনার কাছের কিন্তু এখনও বন্ধু।
২) গোলাপী রঙের টেডি বিয়ার
এটা বলা হয় যে গোলাপী রঙ সমবেদনা, যত্ন এবং ভালবাসার প্রতিনিধিত্ব করে। একটি গোলাপী টেডি বিয়ার গ্রহণ করা ইঙ্গিত দেয় যে আপনি অবশেষে ব্যক্তির প্রস্তাব গ্রহণ করেছেন। আপনি যদি বন্ধুত্বকে ভালোবাসার সম্পর্কে রূপান্তর করতে চান তবে আপনি গোলাপী রঙের একটি টেডি বিয়ার উপহার দিতে পারেন।
৩) লাল রঙের টেডি বিয়ার
লাল হল ভালবাসা, আবেগ, রোম্যান্স এবং সংকল্পের রঙ। লাল রঙের টেডি বিয়ার আপনার সম্পর্কের জন্য কখনও শেষ না হওয়া ভালবাসা এবং আবেগ দেখায়। আপনি যখন এই টেডি বিয়ারটি একজন ব্যক্তিকে দেন, আপনি সেই ব্যক্তির জন্য কেমন অনুভব করেন তা আপনি প্রদর্শন করছেন। লাল রঙের টেডি দেওয়া দেখায় যে আপনি আপনার সম্পর্ককে শক্তিশালী করতে চান।
৪) নীল টেডি বিয়ার
নীল রঙের টেডি বিয়ার খুব সুন্দর এবং আরাধ্য। নীল রঙ গভীরতা, বুদ্ধিমত্তা, সত্যবাদিতা, আনুগত্য, স্থিতিশীলতা এবং আত্মবিশ্বাসের প্রতীক। এটি দেখায় যে আপনি আপনার সম্পর্কের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। আপনি সর্বদা আপনার সঙ্গীর সাথে হাঁটতে প্রস্তুত।
৫) কমলা টেডি বিয়ার
কমলা রঙ সুখ, আকর্ষণ এবং উদ্দীপনার প্রতীক বলে মনে করা হয়। যদি কেউ আপনাকে কমলা রঙের একটি টেডি বিয়ার দেয়, তবে এটি দেখায় যে সেই ব্যক্তি আপনাকে প্রস্তাব দিতে প্রস্তুত।

আরও পড়ুন- Teddy Day, উপহার দেওয়ার আগে জেনে নিন বিশ্বের সবচেয়ে ৫ দামী টেডি সম্পর্কে

আরও পড়ুন- রইল টেডি ডে-র ১০টি সেরা শুভেচ্ছা বার্তা, দেখে নিন এক নজরে

আরও পড়ুন- Teddy Day, জেনে নিন রাশি অনুযায়ী কোন রঙ এর টেডি উপহার দেবেন সঙ্গীকে

Share this article
click me!