বিয়ের সাজে একি করছেন নববধূ, যা দেখে চোখ কপালে উঠল নেট বাসিন্দাদের

বিয়ের সাজে নববধূর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে নববধূ একদমই অন্য পথে হেঁটেছেন। 
 

Asianet News Bangla | Published : Aug 5, 2021 12:46 PM IST / Updated: Aug 05 2021, 06:56 PM IST

বিয়ের দিন যে কোনও নববধূকেই একটু নার্ভাস দেখায়। আর তা সযত্নে লুকিয়ে রাখতে চান আধুনিধ তরুণীরা। কেউ বেশি কথা বলে আর কেউ নিজের সাজগোজ নিয়ে একটু বেশি সচেতন হয়ে যান। কেউ আবার কম কথা বলেন। কিন্তু নেটিজেনদের নজরে এসেছে এমন এক ভিডিও যা দেখে চোখ কপালে উঠেছে নেটপাড়ার বাসিন্দারা। এই নববধূ একদম স্রোতের উল্টো দিকেও হাঁটলেন। 


 বিয়ের সাজে নববধূ এ- কী করছেন? দামি লেহেঙ্গা, মাথায় খোঁপা। পরনে গয়না। আর এই সব নিয়েই কিনা পুশ আপ দিচ্ছেন বিয়ের পিঁড়িতে বসার আগে!ভারী লেহঙ্গা নিয়ে আনেক নববধূ যেখানে হাঁটচলাই করতে চান না সেখানে এই নববধূ রীতিমত এক্সেসাইজ করছেন। ভিডিটির ক্যাপশানে লেখা রয়েছে 'লেহেঙ্গায় পুশ-আপস'। ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিওটি মন কেড়ে নিয়েছে নেটবাসীর।

দড়ি ধরে ঝুলতে ঝুলতে কোনও রকমে হেলিকপ্টারে উঠলেন মন্ত্রী, জীবন বাজি রাখার ছবি ভাইরাল নেটদুনিয়ায়

সেপ্টেম্বর পর্যন্ত করোনাভাইরাসের তৃতীয় ডোজ দেবেন না, আবেদন WHO-র 

তালিবানি আইন জোরাল হচ্ছে, জীবন দিয়ে প্রমাণ করল ২১এর আফগান তরুণী

আনা আরোরা নামে এক গ্রাহকের ইনস্টাগ্রাম থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। তিনি প্রায়ই ফিটনেশ টিপস দেন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে। ব্যায়ামের পদ্ধতিও ভাগ করে নেন অনুগামীদের সঙ্গে। আনা একজন মডেল আর ডায়েটিশিয়ানও। তাঁর অনুগামীর সংখ্যা ৭৮ হাজারেরও বেশি।ভিডিওটি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। প্রচুর মানুষ জানিয়েছেন তাঁরা কনের এই নতুন রূপকে স্বাগত জানাচ্ছেন। 
 

Share this article
click me!