বোমাবাজি-সংঘর্ষে উত্তপ্ত ময়না, বোমার আঘাতে মৃত্যু এক বিজেপি কর্মীর

  • বোমাবাজি-সংঘর্ষে উত্তপ্ত ময়না
  • বোমার আঘাতে বিজেপি কর্মীর মৃত্যু
  • এলাকা থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার
  • ঘটনার জেরে এলাকায় উত্তেজনা

Asianet News Bangla | Published : Sep 20, 2020 6:45 AM IST / Updated: Sep 20 2020, 03:40 PM IST

সঞ্জীব কুমার দুবে, পূর্ব মেদিনীপুর-বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের ময়না। শনিবার রাতভর এলাকায় ব্যাপক বোমাবাজি করার অভিযোগ। এক বিজেপি কর্মীর উপর বোমা ছোঁড়া হয় বলেও দাবি। ওই এলাকা থেকে বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে  তৃণমূলের বিরুদ্ধে।

আরও পড়ুন-সহজলভ্য বস্তু দিয়ে বিস্ফোরক-জ্যাকেট তৈরি, সেনার উপর হামলার ছক ছিল ধৃত আল কায়দা জঙ্গিদের

জানাগেছে, শনিবার রাতে ময়নার বাগচা এলাকায় ফুটবল খেলা দেখে ফিরছিলেন বিজেপি কর্মী দীপক মণ্ডল। অভিযোগ, সে সময় তাঁকে লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি করে তৃণমূলকর্মীরা। তৃণমূলের বাইক বাহিনী তাঁকে ঘিরে ফেলে বোমার আঘাত করে বলে অভিযোগ। পশ্চিম মেদিনীপুরের সবং থানার এগারো নম্বর করণপল্লী এলাকা থেকে ওই বিজেপি কর্মী দীপক মণ্ডলের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। 

আরও পড়ুন-'মাস্ক পরেননি কেন', হাসপাতালরক্ষীর 'মারে' মাথা ফাটল রোগীর আত্মীয়র

বিজেপির দাবি, ময়না এলাকার বিজেপির সক্রিয় কর্মী দীপক মণ্ডলের উপর বেশ কয়েকদিন ধরেই হুমকি দেওয়া হচ্ছিল। তারপরই তাঁকে খুন করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। অভিযোগ, সবং পঞ্চায়েতের প্রধান প্রসাদ অধিকারী ও তৃণমূল নেতা লালু ভুঁইঞা, সুশান্ত মাল  এবং আশুতোষ দাসের নেতৃত্বে দীপক মণ্ডলের উপর হামলা করে তৃণমূল। বোমার আঘাতে ছিন্নভিন্ন হয়ে যায় দীপক মণ্ডলের দেহ। 

আরও পড়ুন-দিঘার মৎসবন্দরে ভয়াবহ অগ্নিকাণ্ড, মোহনা বাজারে আগুন লেগে প্রচুর ক্ষয়ক্ষতি

ঘটনার পর দীপক মণ্ডলের দেহ উদ্ধার করে সবং গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। অভিযোগ নিহত দীপকের মাকে জোর করে বসিয়ে রাখে সবং থানার পুলিশ। ঘটনায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ বিজেপির। রাজ্যে বিধানসভা ভোট এগিয়ে আসতেই দলীয় কর্মীদের উপর হামলা ও মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ বিজেপির।
 

Share this article
click me!