Christmas Dating Tips: ক্রিস্টমাস হয়ে উঠুন প্রেমের, জেনে নিন এই সময় প্রেম খুঁজবেন কী করবে

কোনও উৎসবে একা কাটাতে কেউ চায় না। এমন মানসিকতা (Mentality) আপনার হলে, রইল টিপস। জেনে নিন প্রেম খুঁজবেন কী করে। 

Sayanita Chakraborty | Published : Dec 17, 2021 6:46 AM IST / Updated: Dec 17 2021, 12:18 PM IST

উত্তুরে হাওয়া জানান দিচ্ছে শীত এসে গিয়েছে। নয় নয় করে শহরে শীত (Winter) ঢুকে পড়েছে রাজ্যে। আর শীত মানেই হুল্লোর, পার্টি, মাজ আর প্রেম। শীতের মরশুমে প্রেমিকার হাত ধরে পার্কে ঘুরতেই হোক, কিংবা সিনেমা (Cinema) হলে হাতে হাত রেখে মনের কথা বলতে চান সকলেই। কিন্তু প্রেম হওয়া কি এত সহজ নাকি। লাভ অ্যাট ফাস্ট সাইট (Love at First Sight) তো দিনে একাধিকবার হয়, কিন্তু মনের মতো প্রেমিকা পাওয়া বেশ কঠিন। এই কারণেই রোজ রোজ ভাঙছে শয় শয় প্রেম। সে যাই হোক, কোনও উৎসবে একা কাটাতে কেউ চায় না। এমন মানসিকতা (Mentality) আপনার হলে, রইল টিপস। জেনে নিন প্রেম খুঁজবেন কী করে। 

আজকার ডেটিং অ্যাপের (Dating App) গুরুত্ব দিনে দিনে বাড়ছে মন প্রজন্মের কাছে। অ্যাপে অ্যাকাউন্ট খোলা মানেই শয় শয় প্রেমের অপশন (Option)। সেখানে নিজের মানসিকতা প্রসঙ্গে ব্যক্ত করার জায়গা আছে। ফলে, মনের মতো সঙ্গী সহজেই পেতে পারেন। তবে, এই অ্যাপ ব্যবহারের আগে সতর্ক থাকতে হবে। সেখানে দেওয়া গাইডলাইন মেনে চলা প্রয়োজন। আর অ্যাকাউন্টে নিজের সম্পর্ক সত্যি কথা লিখবেন। তা না হলে মনের মতো কাউকে খুঁজে পাওয়া চাপ। বর্তমানে, এই সকল অ্যাপ মারফত বন্ধুত্ব করে, অনেকেই ডেটিং-এ (Dating) যান। সেক্ষেত্রে, কারও সঙ্গে দেখা করার আগে তার সম্পর্কে সব জেনে তবেই এগিয়ে যাবেন। 

আরও পড়ুন: Dating a Married Man: বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন, আবেগে ভাসার আগে কয়টি জিনিস মাথায় রাখুন

আরও পড়ুন: Deal with Toxic Relationship: বিষিয়ে গিয়েছে দাম্পত্য জীবন, কঠিন সিদ্ধান্ত নেওয়ার আগে কয়টি জিনিস ভেবে দেখুন

কলেজের রিয়াকে বহুদিন ধরে পছন্দ। দুজনের মধ্যে বন্ধুত্বও রয়েছে বিস্তর। এবার না ভেবে প্রেমের প্রস্তাবটা দিয়েই ফেলুন। হতেই তো পারে, সে মনে মনে আপনাকে পছন্দ করে। একটু সাহজ সকলেই বর্ষবরণের আগে পেয়ে যেতে পারেন মনের মানুষ। তাহলে, আর পার্টিতে (Party) অন্য কাপেল দেখে হিংসা করতে হবে না। মনের কথা মুখে আনলে আপনারই লাভ। তবে, প্রেমের প্রস্তাব দেওয়ার আগে মেয়েটির ইঙ্গিত থেকে বুঝে নেওয়ার চেষ্টা করুন সে আপনার প্রতি আগ্রহী কি না। 

পার্টিতে গিয়েও পেয়ে যেতে পারেন মনের মানুষের খোঁজ। বছর শেষে নানা রকম পার্টি হয়ে থাকে। সেখানে কাউকে পছন্দ হতেই পারে। সেক্ষেত্রে সম্পর্ক নিয়ে ভাবতে পারেন। তবে, প্রথমেই প্রেমের প্রস্তাব দেবেন না।  আগে বন্ধুত্ব করুন। তারপর প্রেমের প্রস্তাব দেবেন। 
 

Share this article
click me!