Dating a Married Man: বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন, আবেগে ভাসার আগে কয়টি জিনিস মাথায় রাখুন

কোনও বিবাহিত পুরুষের বিচ্ছেদের (Divorce) পর তার সঙ্গে সংসার করা অপরাধ এমন নয়। শুধু এক্ষেত্রে বিশেষ কয়টি জিনিস মাথায় রাখতে হবে। তা না হলে পরে বিপদে পড়বেন।

Sayanita Chakraborty | Published : Dec 15, 2021 1:19 PM IST / Updated: Dec 15 2021, 06:52 PM IST

সদ্য নতুন অফিসে যোগ দিয়েছেন। পাশের ডেস্কে বসা পার্থর সঙ্গে বন্ধুত্বটা জমে উঠেছে। অফিস, কাজ, ব্যক্তিগতজীবন সব নিয়েই আলোচনা হয়। বেশ ভালো মানুষ মনে হচ্ছে তাকে। হঠাৎ, ফেসবুকে স্টক করতে গিয়ে জানতে পারলে তিনি বিবাহিত। পরে জানলেন, বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। তবে, এসে আপনার কিছু যায় আসে না। আপনি শুধু মানুষটাকে চিনতে চান। অনেকের জীবনেই এমন ঘটনা ঘটে। না জেনেই বিবাহিত (Married) পুরুষ বা নারীর প্রেমে পড়ে যান। প্রথমে সব ঠিক হয়ে যাবে মনে হলেও, পরে সমস্যা দেখা দেয়। তাই বলে, কোনও বিবাহিত পুরুষের বিচ্ছেদের (Divorce) পর তার সঙ্গে সংসার করা অপরাধ এমন নয়। শুধু এক্ষেত্রে বিশেষ কয়টি জিনিস মাথায় রাখতে হবে। তা না হলে পরে বিপদে পড়বেন। 

অনেক ক্ষেত্রে দেখা গিয়েছে বিবাহিত পুরুষরা (Married Man) নতুন সম্পর্ক গঠনের জন্য অনেক সময় মিথ্যা কথা বলে। বিবাহিত একথা জেনে, কেউ সম্পর্কে জড়াবে না একথা স্বাভাবিক। তাই তারা দাম্পত্য জীবনের নানান দুঃখের কথা বলে, স্ত্রীর নানান দোষের কথা জানায়। এভাবে অন্যের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে। তাই এমন পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে, তার অতীত সম্পর্ক ভালো করে জেনে নিন। তা না হলে নিজেই বিপদে পড়বে। 

আগে জানুন তার ডিভোর্স (Divorce) হয়ে গিয়েছে কি না। তার বিয়ে যদি এখনও টিকে থাকে তাহলে না যাওয়াই ভালো। সে ব্যক্তিগত জীবনে অসুখী বলে আপনি তার দুঃখ দূর করার উদ্যোগ নিলেন, এমন করার প্রয়োজন নেই। যদি সেই ব্যক্তির ডিভোর্স না হয়, তাহলে তাকে যতই ভালো লাগুন সম্পর্ক জড়াবেন না। এতে আপনিই বদনামের ভাগীদার হবে। 

আরও পড়ুন: Relationship Tips: মেয়ের অঙ্ক শিক্ষকের সঙ্গে প্রেমটা অনেকদিন চলছে, পরকীয়া করে ঠিক করছেন তো

আরও পড়ুন: Relationship Tips : পরকীয়ায় লিপ্ত সঙ্গী,নতুন বছরে কীভাবে রাখবেন নিজের বশে, রইল টিপস

কোনও বিবাহিত পুরুষের সঙ্গে ডেট (Dating) করলে, আপনাকে নিয়ে সমালোচনা হবেই একথা মাথায় রাখুন। কেউই এমন সম্পর্ক ভালো চোখে দেখে না। তাই এমন সম্পর্কে জড়ালে আপনার বন্ধুরা আপনার থেকে দূরে চলে যেতে পারে। তাই ভাবনা চিন্তা করে সম্পর্কে এগবেন।

হয়তো সদ্য কোনও বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন। তার ডিভোর্সের মামলা চলছে। ডিভোর্স হয়ে গেলে সংসার বাঁধবেন হয়তো ভেবেছেন। কিন্তু, এই সব পরিকল্পনার মাঝে আবেগের বসে তার সঙ্গে শারীরিক সম্পর্ক (Physical Relation) গড়বেন না, এমনকী কোনও ব্যক্তিগত তথ্য দেবেন না। এতে পরে বিপদে পড়তে পারেন। একটা সীমারেখা মেনে চলুন, তা না হলে সমস্যায় পড়তে পারেন।  
 

Share this article
click me!