বিশ্বের সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে ইনস্টাগ্রামে ২৫ মিলিয়ন ফলোয়ার হার্দিকের

সতীর্থরা যখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে ব্য়স্ত, তখন মাঠের বাইরে খোশমেজাজে আছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তিনি নানারকম কাজকর্মে নিজেকে ব্য়স্ত রেখেছেন।

Web Desk - ANB | Published : Mar 6, 2023 11:09 AM IST

বিশ্বের সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে সোশ্যাল মিডিয়ায় ২৫ মিলিয়ন ফলোয়ারের নজির গড়লেন হার্দিক পান্ডিয়া। এই অলরাউন্ডার এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। গত বছর গুজরাট টাইটানসের অধিনায়ক হিসেবে আইপিএল চ্যাম্পিয়ন হওয়া এবং ভারতের টি-২০ দলের অধিনায়ক হওয়ার পর থেকে হার্দিকের জনপ্রিয়তা বেড়ে গিয়েছে। বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে হার্দিকের জনপ্রিয়তা প্রচণ্ড। শুধু ভারতীয়দের কাছেই নয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিদেশেও জনপ্রিয়তা বেড়েছে হার্দিকের। ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা সেটাই বলছে। টেনিসের কিংবদন্তি রজার ফেডেরার, রাফায়েল নাদাল, ডাচ মোটরস্পোর্টস রেসিং ড্রাইভার ম্যাক্স ভারস্ট্যাপেন, নরওয়ের ফুটবলার আর্লিং হ্যালান্ডের চেয়েও ইনস্টাগ্রামে হার্দিকের ফলোয়ার সংখ্যা বেশি। এই নজির গড়ার পর একটি ভিডিও বার্তায় অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে হার্দিক বলেছেন, ‘ভালোবাসার জন্য আমার সব অনুরাগীকে ধন্যবাদ জানাই। প্রতিটি অনুরাগীই আমার কাছে বিশেষ একজন। তাঁরা আমাকে বছরের পর বছর ধরে ।যে ভালোবাসা দিয়েছেন এবং পাশে থেকেছেন, এর জন্য তাঁদের ধন্যবাদ জানাই।’

 

 

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি, ভিডিও পোস্ট করেন হার্দিক। ফলে সোশ্যাল মিডিয়ায় এই অলরাউন্ডারের জনপ্রিয়তা বেড়ে চলেছে। অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখেন হার্দিক। তাঁর স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচও বেশ জনপ্রিয়। হার্দিকের বয়স এখন ২৯ বছর। এরই মধ্যে আন্তর্জাতিক স্তরে যেমন সাফল্য পেয়েছেন, তেমনই আইপিএল-এও সাফল্য পেয়েছেন। গত বছর গুজরাট টাইটানসের অধিনায়ক হওয়ার পর থেকে হার্দিকের মধ্যে দায়িত্ববোধ দেখা যাচ্ছে। গত বছর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে চাপের মুখে বিরাট কোহলির সঙ্গে অসাধারণ পার্টনারশিপ গড়ে তোলেন হার্দিক। ভারতের টি-২০ দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পাওয়ার পর দলকে সাফল্য এনে দিয়েছেন এই অলরাউন্ডার। ফলে বাণিজ্যিকভাবেও লাভবান হচ্ছেন তিনি।

স্পোর্টস ইক্যুইপমেন্ট, অডিও, ডেনিম, শার্ট, ব্যাটারি, লুব্রিক্যান্ট, এনার্জি ড্রিঙ্ক, বিস্কুট, ক্যাজুয়াল অ্যাপারেলস, জুতো, বেভারেজ, সুগন্ধী, মিডিয়া অ্যান্ড ব্রডকাস্ট। এন্ডোর্সমেন্টের ক্ষেত্রে অন্যতম জনপ্রিয় চরিত্র হার্দিক

সোমবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন হার্দিক। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁকে দ্রুত ২৫টি প্রশ্ন করছেন নাতাসা। পোষ্য সারমেয়র সঙ্গে খেলা করতে করতেই সেই প্রশ্নগুলির জবাব দিচ্ছেন হার্দিক। ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যার বিচারে নতুন নজির গড়ার অনুভূতি, সবচেয়ে প্রিয় পোস্ট, ড্যান্স রিল, সবচেয়ে প্রিয় সারমেয়-সহ নানা প্রশ্ন করেন নাতাসা। সব প্রশ্নেরই জবাব দেন হার্দিক। এই ভিডিও দেখে তাঁর অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে উঠেছেন।

আরও পড়ুন-

ধারাভির রাস্তা থেকে উইমেনস প্রিমিয়ার লিগ, স্বপ্নের উত্থান সিমরন শেখের

লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলবেন, দেশের প্রতিনিধিত্ব করা সবসময় আনন্দের, বললেন সুরেশ রায়না

Yuvraj Singh : শিম্পাঞ্জিকে নকল করে শরীরচর্চা, মজার ভিডিও শেয়ার যুবরাজ সিংয়ের

Read more Articles on
Share this article
click me!