Bangladesh Cricket Team: হাস্যকর রিভিউয়ের পর স্লিপে ক্যাচ ফস্কানোর রিলে, ফের ট্রোলড বাংলাদেশ

প্রায় আড়াই দশক ধরে টেস্ট ক্রিকেট খেলছে বাংলাদেশ। তার অনেক আগে থাকতেই ওডিআই খেলছে। কিন্তু এখনও ক্রিকেট দুনিয়ায় লড়াকু দল হয়ে উঠতে পারেনি বাংলাদেশ।

Soumya Gangully | Published : Mar 31, 2024 12:27 PM IST / Updated: Mar 31 2024, 08:31 PM IST

কয়েক মাস পরেই প্যারিসে হতে চলেছে অলিম্পিক্স। ট্র্যাক অ্যান্ড অ্যাথলেটিক্সের অন্যতম আকর্ষণ রিলে রেস। এই দৌড়ে অ্যাথলিটরা একে অপররের হাতে ব্যাটন তুলে দেন। চট্টগ্রামে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিন রিলে রেসে একে অপরের হাতে ব্যাটন তুলে দেওয়ার মতোই ক্যাচ ফস্কানোর প্রতিযোগিতা প্রদর্শন করলেন বাংলাদেশের ফিল্ডাররা। খালেদ আহমেদের বলে ড্রাইভ শট খেলার চেষ্টা করেন প্রভাত জয়সূর্য। বল তাঁর ব্যাটের কানায় লেগে স্লিপে যায়। স্লিপে ৩ জন ফিল্ডার ছিলেন। জয়সূর্যর ব্যাটের কানায় লেগে বল প্রথম স্লিপে থাকা নাজমুল হোসেন শান্তর হাতে যায়। কিন্তু তিনি ক্যাচ নিতে পারেননি। শান্তর হাত থেকে ছিটকে বল যায় দ্বিতীয় স্লিপে থাকা শাহাদাত হোসেন দীপুর কাছে। কিন্তু তিনিও ক্যাচ নিতে পারেননি। তাঁর আঙুলে ধাক্কা খেয়ে বল যায় তৃতীয় স্লিপে থাকা জাকির হাসানের কাছে। তিনিও ক্যাচ নিতে ব্যর্থ হন। এরপর মাটিতে বল পড়ে যায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ দলকে ব্যঙ্গ করছেন।

ডিআরএস নিয়ে বাংলাদেশকে ট্রোল

চট্টগ্রাম টেস্ট ম্যাচের প্রথম দিন কুশল মেন্ডিসের বিরুদ্ধে ডিআরএস নিয়ে ক্রিকেট দুনিয়ায় ঠাট্টার মুখে পড়েছে বাংলাদেশ দল। শ্রীলঙ্কার প্রথম ইনিংসের ৪৪-তম ওভারে তাইজুল ইসলামের বল কুশলের ব্যাটের মাঝখানে লাগে। কিন্তু সবাইকে অবাক করে ডিআরএস-এর সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক শান্ত। এই ভি়ডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ দলকে ট্রোল করছেন।

 

 

বাংলাদেশ দলকে ট্রোল কলকাতা পুলিশের

সাধারণ মানুষকে অনলাইন প্রতারণার বিষয়ে সতর্ক করার জন্য বাংলাদেশ দলের ডিআরএস-কেই হাতিয়ার করেছে কলকাতা পুলিশ। সোশ্যাল মিডিয়া পোস্টে বলা হয়েছে, কোনও অজানা বা সন্দেহজনক লিঙ্কে ক্লিক করলে ঠকতে হবে।

 

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: শুবমানদের দলগত লড়াই, হায়দরাবাদের বিরুদ্ধে ৭ উইকেটে জয় গুজরাটের

Babar Azam: লক্ষ্য টি-২০ বিশ্বকাপ, ফের সাদা বলের ফর্ম্যাটে বাবরকে অধিনায়কত্ব ফেরাল পিসিবি

Hardik Pandya: হার্দিকের অধিনায়কত্বের ধরনে অসন্তুষ্ট মুম্বই ইন্ডিয়ানসের বোলিং কোচ!

Share this article
click me!