Bengal Pro T-20 Cricket League: পারলেন না ঋদ্ধিরা, সেমিফাইনালে হার মেদিনীপুরের

জমজমাট বেঙ্গল প্রো টি-২০ ক্রিকেট লিগ (Bengal Pro T-20 Cricket League)। ইডেনে চলছে বাইশ গজের ধুন্ধুমার লড়াই। আর এই প্রতিযোগিতার সেমিফাইনালে (Semi-Final) এবার হার ঋদ্ধিদের।

Subhankar Das | Published : Jun 26, 2024 9:49 PM IST

জমজমাট বেঙ্গল প্রো টি-২০ ক্রিকেট লিগ (Bengal Pro T-20 Cricket League)। ইডেনে চলছে বাইশ গজের ধুন্ধুমার লড়াই। আর এই প্রতিযোগিতার সেমিফাইনালে (Semi-Final) এবার হার ঋদ্ধিদের।

বুধবার, কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) বেঙ্গল প্রো টি-২০ ক্রিকেট লিগের ((Bengal Pro T-20 Cricket League) দ্বিতীয় সেমিফাইনালে, মুখোমুখি হয় মুর্শিদাবাদ কিংস (Murshidabd Kings) বনাম রাশ্মি মেদিনীপুর উইজার্ডস (Rashmi Medinipur Wizards)।

টসে জিতে এই ম্যাচে বল করার সিদ্ধান্ত নেয় মুর্শিদাবাদ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে, ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান তোলে মেদিনীপুর। দলের উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) করেন ৩২ রান। অন্যদিকে, বিবেক সিং-এর (Vivek Singh) সংগ্রহে ২৭ রান।

এই ম্যাচেও ভালো খেলেন প্রিয়াংশু গৌরব শ্রীবাস্তব (Priyanshu Gaurav Srivastav)। তাঁর ঝুলিতে ৩৫ বলে ৪৪ রান। এছাড়া আর সেভাবে কেউ বড় রান পাননি। রাশ্মি মেদিনীপুর উইজার্ডসের (Rashmi Medinipur Wizards) ইনিংস শেষ হয় ১৪৪ রানে। মুর্শিদাবাদ কিংসের হয়ে ২ উইকেট পান সুখমিৎ সিং (Sukhmeet Singh)।

জবাবে ব্যাট করতে নেমে, শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে দেখা যায় মুর্শিদাবাদকে। ওপেনার কৌশিক ঘোষের (Koushik Ghosh) সংগ্রহে ৪৫ রান এবং আদিত্য পুরোহিত (Aditya Purohit) করেন ২৮ রান। শুভম দে (Shuvam Dey) করেন ২০ রান এবং অগ্নিভ পানের (Agniv Pan) সংগ্রহেও ২০ রান। তিনি শেষপর্যন্ত অপরাজিত ছিলেন। এই ম্যাচে জয়ের জন্য খুব বেশি বেগ পেতে হয়নি সুদীপ ঘরামিদের (Sudip Gharami)। মাত্র ১৮.৫ ওভারেই, ৫ উইকেট হারিয়ে ১৪৭ রান তুলে নেয় মুর্শিদাবাদ কিংস (Murshidabd Kings)।

রাশ্মি মেদিনীপুর উইজার্ডসের হয়ে ৩ উইকেট নেন বৈভব যাদব (Vaibhav Yadav)। শেষপর্যন্ত, এই ম্যাচে ৫ উইকেটে জয় পেল মুর্শিদাবাদ কিংস। ম্যাচের সেরা কৌশিক ঘোষ।

আরও পড়ুনঃ

টসের কয়েনে সৌরভ-ঝুলনের মুখ! বাইশ গজে ধুন্ধুমার লড়াই, শুরু বেঙ্গল প্রো টি-২০ ক্রিকেট লিগ

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Crocodile Spotted on Maharashtra Road | মহারাষ্ট্রের রাস্তায় গাড়ির পাশ দিয়ে এগিয়ে চলেছে বিশাল কুমির
Suvendu Adhikari Live : রানাঘাটে মেগা জনসভা শুভেন্দুর, কী বার্তা, দেখুন সরাসরি
সামনেই ২১ জুলাই, জেল থেকে ছাড়া পেয়েই একি বললেন আরাবুল! দেখুন | Arabul Islam | TMC | Bhangar News
'ভাইপো ৫ দিন বসে যা করেছে, আমি ১ মিনিট বসলেই...' বিস্ফোরক শুভেন্দু, দেখুন | Suvendu Adhikari |
Suvendu Adhikari : রানাঘাট দক্ষিণের বিজেপি প্রার্থী মনোজ কুমার বিশ্বাসের সমর্থনে পদযাত্রা শুভেন্দুর