Bengal Pro T-20 League: জমে গেছে লিগ, দুর্দান্ত ক্রিকেটে টানা জয় ঋদ্ধিদের

বেঙ্গল প্রো টি-২০ লিগে ((Bengal Pro T-20 League) চলছে জমজমাট লড়াই। এবার হারবার ডায়মন্ডসকে (Harbour Diamonds) ৮ উইকেটে হারাল রাশ্মি মেদিনীপুর উইজার্ডস (Rashmi Medinipur Wizards)।

Subhankar Das | Published : Jun 24, 2024 12:51 PM IST

বেঙ্গল প্রো টি-২০ লিগে (Bengal Pro T-20 League) চলছে জমজমাট লড়াই। এবার হারবার ডায়মন্ডসকে (Harbour Diamonds) ৮ উইকেটে হারাল রাশ্মি মেদিনীপুর উইজার্ডস (Rashmi Medinipur Wizards)।

রবিবার, টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় তারা। ইডেনে ব্যাট করতে নামে হারবার ডায়মন্ডস। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে, ৬ উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে তারা। দলের হয়ে সর্বাধিক ৫১ রান করেন শুভম সরকার (Subham Sarkar)। অন্যদিকে, প্রয়াস রায় বর্মণের (Prayas Ray Barman) সংগ্রহে ৩৮ রান।

Latest Videos

জবাবে ব্যাট করতে নেমে প্রাথমিকভাবে বেকায়দায় পড়ে উইজার্ডসরা। ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) ফিরে যান মাত্র ১ রানে। বিবেক সিং (Vivek Singh) করেন মাত্র ২৩ রান। কিন্তু আবারও এই ম্যাচে হাল ধরেন অধিনায়ক সুদীপ চ্যাটার্জি (Sudip Chatterjee) এবং প্রিয়াংশু গৌরব শ্রীবাস্তব (Priyanshu Gaurav Srivastav)।

প্রিয়াংশুর ৫৭ বলে ৮৮ রানের দুরন্ত ইনিংস এই ম্যাচে রাশ্মি মেদিনীপুর উইজার্ডসের জয়ের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায়। কার্যত বিধ্বংসী ব্যাটিং। সেইসঙ্গে, তাঁকে যোগ্য সঙ্গত দেন সুদীপ। তাঁর ঝুলিতে ৩৭ বলে ৫৮ রান। দুজনই শেষপর্যন্ত অপরাজিত ছিলেন। বলা যেতে পারে, ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। সবথেকে বড় বিষয়, মিডল অর্ডারে একদম সঠিক দায়িত্ব পালন করেন এই দুই ব্যাটার।

সেই সুবাদেই জয় হাসিল করে মেদিনীপুর। প্রসঙ্গত, চলতি প্রতিযোগিতায় টানা জিতে চলেছেন ঋদ্ধিরা। মাত্র ১৭.৫ ওভারে, ২ উইকেট হারিয়েই ১৭২ রান তুলে নেয় রাশ্মি মেদিনীপুর উইজার্ডস (Rashmi Medinipur Wizards)।

অন্যদিকে, হারবার ডায়মন্ডসের (Harbour Diamonds) হয়ে ১টি করে উইকেট পান মহম্মদ কাইফ (Md Kaif) এবং শুভম সরকার। শেষপর্যন্ত, ৮ উইকেটে জয় পায় রাশ্মি মেদিনীপুর উইজার্ডস। ম্যাচের সেরা নির্বাচিত হন প্রিয়াংশু গৌরব শ্রীবাস্তব। আর এই জয়ের ফলে, লিগ টেবিলে তিন নম্বরে উঠে এল তারা।

আরও পড়ুনঃ

T-20 World Cup: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জিতলেই সেমি, ভারতের প্রথম একাদশে আসছে পরিবর্তন?

Bengal Pro T-20 League: কাজে এল না শাহবাজের দুরন্ত লড়াই, শেষ হাসি হাসলেন ঋদ্ধিমানরাই

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল