রাঁচির রাস্তায় বিলাসবহুল ভিন্টেজ গাড়িতে সওয়ার মহেন্দ্র সিং ধোনি, ভাইরাল ভিডিও

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বরাবরই গাড়ি ও মোটরবাইক ভালোবাসেন। হাঁটুতে চোট পাওয়ার পরেও তিনি গাড়ি, বাইক চালিয়ে যাচ্ছেন।

Soumya Gangully | Published : Jul 26, 2023 4:34 PM IST / Updated: Jul 26 2023, 11:20 PM IST

নিজের শহর রাঁচির রাস্তায় ভিন্টেজ গাড়ি চালাতে দেখা গেল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। তিনি ১৯৮০ সালের মডেলের রোলস রয়েজ চালাচ্ছিলেন। বন্ধুদের সঙ্গে সাধারণ একটি খাবার দোকানে খেতেও গিয়েছিলেন ধোনি। সেই সময় অনুরাগীদের ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখে ধোনির অনুরাগীরা আপ্লুত। তাঁরা এই ক্রিকেটারের আচরণে মুগ্ধ। ধোনি অবশ্য বরাবরই সাধারণভাবে থাকতে পছন্দ করেন। তিনি সহজ-সরল জীবনযাত্রায় বিশ্বাসী। এই কারণেই ধোনির জনপ্রিয়তা এত বেশি। মাঠে তিনি সবসময় লড়াই করেন। কিন্তু মাঠের বাইরে বিনয়ী ধোনি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর গত ৩ বছর ধরে শুধু আইপিএল-এ খেলছেন ধোনি। বছরের বাকি সময় তিনি পরিবারের সঙ্গে থাকেন। রাঁচিতে খামারবাড়ি, প্রোডাকশন হাউস-সহ নানা ক্ষেত্রে বিনিয়োগ রয়েছে ধোনির। সেসব নিয়ে ব্যস্ত থাকেন তিনি।

কয়েকদিন আগেই ধোনির বাইক ও গাড়ির সংগ্রহ দেখতে গিয়েছিলেন ভারতীয় দলের প্রাক্তন পেসার ভেঙ্কটেশ প্রসাদ। তিনি ধোনির বাইকের কালেকশন দেখে হতবাক হয়ে যান। ট্যুইটারে ধোনির বাইকের কালেকশনের ভিডিও শেয়ার করে প্রসাদ লিখেছেন, ‘আমি খুব কম মানুষের মধ্যেই এরকম গাপলামি দেখেছি। কী দুর্দান্ত কালেকশন। ধোনি মানুষ হিসেবেও অসাধারণ। ও অসাধারণ সাফল্য অর্জন করেছে। ও তার চেয়েও বেশি অবিশ্বাস্য ব্যক্তি। ওর রাঁচির বাড়িতে অনেক গাড়ি ও বাইক আছে। তারই কিছু ঝলক দেখা যাচ্ছে। ধোনির ব্যক্তিত্ব ও আবেগ দেখে আমি অভিভূত।’

৭ জুলাই জন্মদিন ছিল ধোনির। বরাবরের মতোই এবারও অসংখ্য মানুষের কাছ থেকে শুভেচ্ছাবার্তা পেয়েছেন সিএসকে অধিনায়ক। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি পোষ্য সারমেয়দের সঙ্গে কেক কাটছেন।

গত মাসে ইন্ডিগোর উড়ানে ইকনমি ক্লাসে দেখা যায় ধোনিকে। তাঁকে দেখতে পেয়েই সহযাত্রীরা সবাই উচ্ছ্বসিত হয়ে ওঠেন। বিমানের কর্মীরাও ধোনিকে সাদর অভ্যর্থনা জানান। একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট ধোনিকে চকোলেট উপহার দেন। সহযাত্রীরা সবাই ধোনিকে অভিবাদন জানান। ধোনিও পাল্টা সবাইকে ধন্যবাদ জানান। তাঁর আচরণে মুগ্ধ হন সবাই। ধোনি বরাবরই সাধারণভাবে থাকতে পছন্দ করেন। ফের তিনি সবাইকে মুগ্ধ করলেন। অনুরাগীরা সবাই ধোনির উচ্ছ্বসিত প্রশংসা করেন।

আগামী মরসুমের আইপিএল-এ খেলতে চান ধোনি। সেই কারণেই তিনি ফিট হয়ে ওঠার লক্ষ্যে হাঁটু অস্ত্রোপচার করিয়েছেন।

আরও পড়ুন-

বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওডিআই, তৈরি কুলদীপ-চাহাল

নবরাত্রি শুরুর দিন ম্যাচ করা নিয়ে সমস্যা, বদলাতে পারে বিশ্বকাপে ভারত-পাক লড়াইয়ের দিন

বিরাট কোহলিকে আলিঙ্গন, আবেগে কান্না ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার জশুয়া ডা সিলভার মায়ের

Read more Articles on
Share this article
click me!