MS Dhoni: অনুরাগীর সুপার বাইকে সওয়ার, অটোগ্রাফও দিলেন ধোনি, ভাইরাল ভিডিও

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বরাবরই বাইকের অনুরাগী। বাইকের প্রতি তাঁর অনুরাগের কথা সবারই জানা। রাঁচিতে বাইক রাখার জন্য বিশাল আয়োজন করেছেন ধোনি।

Soumya Gangully | Published : Nov 26, 2023 10:57 AM IST / Updated: Nov 26 2023, 10:20 PM IST

মহেন্দ্র সিং ধোনির বড় প্রিয় বাইক। বিশেষ করে সুপার বাইক দেখলে তিনি নিজেকে স্থির রাখতে পারেন না। এক অনুরাগীর আহ্বানে সাড়া দিয়ে তাঁর সুপার বাইকে সওয়ার হলেন ধোনি। তিনি সেই বাইকে অটোগ্রাফও দিলেন। সুপার বাইকের সামনে অটোগ্রাফ দেওয়ার আগে নিজের টি-শার্ট দিয়ে সেই জায়গাটি পরিষ্কার করেন ধোনি। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ধোনির সারল্য দেখে তাঁর অনুরাগীরা অভিভূত। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বরাবরই এরকম সরল। তিনি এখনও বদলাননি। বিমানবন্দরের মেঝেতে শুয়ে ঘুমিয়ে পড়তেও দেখা গিয়েছে তাঁকে। এই সরল জীবনযাত্রার জন্যই এত জনপ্রিয় ধোনি।

বারবার অনুরাগীদের মুগ্ধ করেছেন ধোনি

প্রাক্তন সতীর্থদের নৈশভোজে আমন্ত্রণ জানানো, বন্ধু ও পরিবার-পরিজনদের সঙ্গে দেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানো, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর জীবন উপভোগ করছেন ধোনি। তবে তিনি কখনও সহজ-সরল জীবনযাপন ছাড়েননি। বারবার অনুরাগী ও বন্ধুদের সঙ্গে যে আচরণ করেছেন ধোনি, তাতে সবাই মুগ্ধ হয়েছেন। কিছুদিন আগেই রাঁচিতে ঝাড়খণ্ডের তরুণ ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন সেরে ফেরার সময় এক তরুণ ক্রিকেটারকে নিজের বাইকের পিছনে বসিয়ে নেন ধোনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। ধোনির অনুরাগীরা তাঁর এই আচরণে মুগ্ধ হয়ে যান।

 

 

ভিন্টেজ গাড়িতে ধোনি

কয়েক মাস আগে রাঁচিতে ১৯৮০ সালের মডেলের রোলস রয়েজ গাড়ি চালাতে দেখা যায় ধোনিকে। এর কিছুদিন আগে ধোনির বাইক ও গাড়ির সংগ্রহ দেখতে গিয়েছিলেন ভারতীয় দলের প্রাক্তন পেসার ভেঙ্কটেশ প্রসাদ। তিনি ধোনির বাইকের কালেকশন দেখে হতবাক হয়ে যান। ট্যুইটারে ধোনির বাইকের কালেকশনের ভিডিও শেয়ার করে প্রসাদ লেখেন, ‘আমি খুব কম মানুষের মধ্যেই এরকম গাপলামি দেখেছি। কী দুর্দান্ত কালেকশন। ধোনি মানুষ হিসেবেও অসাধারণ। ও অসাধারণ সাফল্য অর্জন করেছে। ও তার চেয়েও বেশি অবিশ্বাস্য ব্যক্তি। ওর রাঁচির বাড়িতে অনেক গাড়ি ও বাইক আছে। তারই কিছু ঝলক দেখা যাচ্ছে। ধোনির ব্যক্তিত্ব ও আবেগ দেখে আমি অভিভূত।’

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ambati Rayudu: 'টিম ম্যানেজমেন্ট বোকার মতো যুক্তি দিয়েছিল,' ৪ বছর পরেও ক্ষোভ রায়াডুর

Mohammad Shami: নৈনিতালে চোখের সামনে গাড়ি দুর্ঘটনা, যুবককে উদ্ধার শামির

Read more Articles on
Share this article
click me!