ঋষভ পন্থের উপর অগাধ ভরসা সৌরভ গঙ্গোপাধ্যায়ের, তাঁকে নিয়ে কী বললেন প্রাক্তন অধিনায়ক?

দীর্ঘদিন পর টেস্ট ক্রিকেটে (Test Cricket) ফিরছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। আসন্ন বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে সিরিজে খেলতে দেখা যাবে তাঁকে।

Subhankar Das | Published : Sep 9, 2024 11:06 AM IST

দীর্ঘদিন পর টেস্ট ক্রিকেটে (Test Cricket) ফিরছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। আসন্ন বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে সিরিজে খেলতে দেখা যাবে তাঁকে।

লাল বলের ক্রিকেটে প্রত্যাবর্তনের আগে এবার পন্থকে পরামর্শ দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সেইসঙ্গে, আরও এক ক্রিকেটারের দিকেও নজর রাখার কথা বলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

Latest Videos

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে পন্থকে নিয়ে মুখ খুলেছেন সৌরভ। তাঁর কথায়, “আমার মনে হয় যে, ঋষভ পন্থ ভারতের অন্যতম একজন সেরা টেস্ট ব্যাটার। ও যে দলে ফিরেছে, তাতে আমি একদমই অবাক হইনি। আমার বিশ্বাস, ভারতের হয়ে পন্থ অনেক টেস্ট খেলবে।”

সেইসঙ্গে, সৌরভ আরও বলছেন, “যদি ও আগের মতোই খেলে, তাহলে ভারতের সর্বকালের সেরা টেস্ট ব্যাটার হয়ে উঠতে পারে পন্থ। কিন্তু আমার মনে হয় যে, ছোট ফরম্যাটে ওকে আরও অনেকটা উন্নতি করতে হবে। ওর যা প্রতিভা রয়েছে, তাতে এই ক্ষমতা পন্থের আছে।”

অন্যদিকে, আইপিএলে দিল্লী ক্যাপিটালসের অধিনায়ক পন্থ। সেই দলের ডিরেক্টরের দায়িত্বে আছেন সৌরভ। আগেও অনেকবার সৌরভ অবশ্য বলেছেন, পন্থ তাঁর অন্যতম একজন পছন্দের ক্রিকেটার। কিন্তু আইপিএলে এখনও পর্যন্ত একদমই সফল নন পন্থ। সেই কারণেই হয়ত তাঁকে এবার পরামর্শ দিয়েছেন দাদা।

অপরদিকে, বাংলাদেশ সিরিজ়ে দলে জায়গা পেয়েছেন আকাশদীপ। বাংলার এই পেসারকে নিয়েও যথেষ্ট উচ্ছ্বসিত সৌরভ। তাঁর মতে, প্রত্যেকের আকাশদীপের উপর নজর রাখা উচিৎ। সৌরভ জানান, “আমি ওকে বাংলার হয়ে খেলতে দেখেছি। ভীষণ জোরে দৌড়। আকাশদীপের বলের গতি বেশ ভালো। টানা অনেকগুলো ওভার বল করতে পারে ও। সিরাজ বা শামির মতোই গতি রয়েছে ওর। তাই আকাশদীপের উপর নজর রাখা উচিৎ সকলের।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |