মদের নেশায় ঠিকমতো দাঁড়াতেই পারছেন না, দেশের প্রাক্তন ক্রিকেটারের এ কী অবস্থা! দেখুন ভিডিও

প্রাক্তন ক্রিকেটারের এ কি অবস্থা। একসময় শচিনের (Sachin Tendulkar) সঙ্গে ছিল ভীষণ বন্ধুত্ব। সেই বিনোদ কাম্বলী (Vinod Kambli) নাকি মদের নেশায় ঠিক করে দাঁড়াতেই পারছেন না।

Subhankar Das | Published : Aug 5, 2024 5:26 PM IST / Updated: Aug 05 2024, 11:24 PM IST

প্রাক্তন ক্রিকেটারের এ কি অবস্থা। একসময় শচিনের (Sachin Tendulkar) সঙ্গে ছিল ভীষণ বন্ধুত্ব। সেই বিনোদ কাম্বলী (Vinod Kambli) নাকি মদের নেশায় ঠিক করে দাঁড়াতেই পারছেন না।

হ্যাঁ, একেবারে নেশায় চূর তিনি। ভালো করে দাঁড়াতেই পারছেন না। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

Latest Videos

প্রসঙ্গত, মুম্বইয়ের এই বাঁ-হাতি ক্রিকেটার স্কুল ক্রিকেটে শচিন তেন্ডুলকারের সঙ্গে নজিরও গড়েন। এমনকি, টেস্ট ক্রিকেটে ১০৮৪ রানও রয়েছে তাঁর ঝুলিতে। সেইসঙ্গে, একদিনের ম্যাচে ২৪৭৭ রান করেছেন বিনোদ কাম্বলী। শুধু তাই নয়, প্রথম শ্রেণির ক্রিকেটে ৯৯৬৫ রান রয়েছে তাঁর। যদিও খুব বেশিদিন ক্রিকেট জগতে ছিলেন না কাম্বলী।

তাঁর জীবনযাপন নিয়ে এর আগেও বেশ কয়েকবার কথা উঠেছে। আর এবারে একেবারে প্রকাশ্য রাস্তায় মদ্যপ অবস্থায় দেখা গেল তাঁকে। সোশ্যাল মিডিয়াতে (Social Media) তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, ভারতের এই প্রাক্তন ক্রিকেটার এমন মদ খেয়েছেন যে ঠিকমতো বাইকে স্টার্টই দিতে পারছেন না।

কার্যত, বাইক ধরে কোনওমতে দাঁড়িয়ে রয়েছেন। তারপর বিনোদ কাম্বলীর সেই অবস্থা দেখে এগিয়ে আসেন কাছেই দাঁড়িয়ে থাকা দুই ব্যাক্তি। একজন ধরেন বাঁ-হাত এবং অপরজন ডানহাত।

এরপর মদ্যপ কাম্বলীকে কোনওমতে তারা নিয়ে আসেন এবং বসান। তিনি একেবারে হাঁটার মতো অবস্থাতেই ছিলেন না। কিন্তু একজন প্রাক্তন ক্রিকেটারের এইরকম অবস্থা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

এইভাবে প্রকাশ্য রাস্তায় মদ্যপ অবস্থায় প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলীকে দেখবেন, তা বোধহয় কেউই আশা করেননি। নেশায় এমন তাঁর অবস্থা হয়েছিল যে, টলছিলেন রীতিমতো। বাকিরা এগিয়ে গিয়ে সাহায্য করাতে তারপর তাঁকে নিয়ে আসা সম্ভব হয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |