ICC World Cup 2023: ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচ নিয়ে গুজরাট পুলিশের সোশ্যাল মিডিয়া বার্তা

আমেদাবাদ পুলিশ টুইট করে বলেছে, 'আসুন একত্রে ভারতকে সমর্থন জানাই। ভারতের হয়ে চিৎকার করি। আমাদের উৎসহ প্রকাশ সময় ব্লু ব্লিড দিয়ে।

Saborni Mitra | Published : Nov 18, 2023 6:01 PM IST

বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল ম্যাচ ঘিরে উত্তেজনা তুঙ্গে গোটা দেশেই। ভারত অস্ট্রেলিয়ার ম্যাচ ঘিরে কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে। ক্রিকেট জ্বরে ভুগছে ভারত এই অবস্থায় গুজরাট পুলিশও জড়িয়ে পড়ল ক্রিকেটের সঙ্গে। তারাও বিশ্বকাপ ক্রিকেট উন্মাদনার সঙ্গে সরাসরি যুক্ত তারই প্রমাণ রাখল সোশ্যাল মিডিয়া পোস্টে। রবিরা আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত অস্ট্রেলিয়ার ম্যাচ দেখতে প্রায় ১ লক্ষ মানুষের সমাগম হবে। তাই ম্যাচ নিরাপত্তা ব্যবস্থা কড়া করা হয়েছে। পাশাপাশি পুলিশ টিকিটের কালোবাজারে বব্ধ করতেই আবেদন জানিয়েছে।

আমেদাবাদ পুলিশ টুইট করে বলেছে, 'আসুন একত্রে ভারতকে সমর্থন জানাই। ভারতের হয়ে চিৎকার করি। আমাদের উৎসহ প্রকাশ সময় ব্লু ব্লিড দিয়ে। ' অন্যদিকে আমেদাবাদের পুলিশ কমিশনার জ্ঞানেন্দ্র সিং মালিক ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচের টিকিটের কালোবাজারি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেন, টিকিট কালোবাজারি বন্ধ করে রাজ্যের পুলিশ সক্রিয়। ম্যাচ চলাকালীন এই ধরনের কর্মকাণ্ড দেখতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি আরও বলেছেন। এই বিষয়ে তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গেই তদন্ত শুরু করবে। এই বিষয়ে সক্রিয়ভাবে কাজ করবে। ম্য়াচ চলাকালীন এই বিষয়ে কোনও খবর পেলে পুলিশ দ্রুত পদক্ষেপ করবে।

 

 

আগামিকাল ভারত ও অস্ট্রেলিয়ার ম্যাচ শুরু হবে বেলা ২ টোর সময়। তার আগেই আমেদাবাদ স্টেডিয়ামে একাধিক অনুষ্ঠান রয়েছে বায়ু সেনার বিশেষ অনুষ্ঠানও রয়েছে। ম্যাচ দেখতে উপস্থিত হতে পারেন নরেন্দ্র মোদী।

 

Read more Articles on
Share this article
click me!