World Cup Final: মাঠের বাইরে থেকেই সতীর্থদের স্বপ্নপূরণের শরিক হতে চান হার্দিক পান্ডিয়া

চোট পেয়ে মাঠের বাইরে থাকলেও, ভারতীয় দলের জন্য গলা ফাটাতে তৈরি অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। রবিবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারিতে থাকবেন এই অলরাউন্ডার।

Soumya Gangully | Published : Nov 18, 2023 12:39 PM IST / Updated: Nov 18 2023, 06:44 PM IST

ওডিআই বিশ্বকাপ ফাইনালের আগে সতীর্থদের জন্য শুভেচ্ছাবার্তা দিলেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচের আগে সতীর্থদের মনোবল বৃদ্ধি করার চেষ্টা করলেন হার্দিক। তিনি বলেছেন, 'আমি এই দল নিয়ে এর চেয়ে বেশি গর্বিত হতে পারতাম না। আমরা এখনও পর্যন্ত যা করতে পেরেছি, তার পিছনে অনেক বছরের কঠোর পরিশ্রম আছে। আমরা গৌরব থেকে এক ধাপ দূরে। আমরা শিশু অবস্থা থেকে যে স্বপ্ন দেখেছি, সেই বিশেষ অর্জন করতে চলেছি।' সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হার্দিকের ভিডিও-বার্তা। সতীর্থদের পাশাপাশি ক্রিকেটপ্রেমীরাও এই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

দেশের মানুষের জন্য কাপ চান হার্দিক

ভিডিও-বার্তায় হার্দিক শুধু দলই নয়, দেশের মানুষের কথাও উল্লেখ করেছেন। তিনি চান, দেশের মানুষের জন্য চ্যাম্পিয়ন হোক ভারতীয় দল। হার্দিক বলেছেন, ‘শুধু আমাদের জন্যই কাপ জিতলে হবে না, আমাদের পিছনে ১০০ কোটি মানুষ আছেন। আমি সবসময় তোমাদের সঙ্গে আছি। হৃদয় ও ভালোবাসা দিয়ে তোমাদের পাশে আছি। এবার তোমরা কাপ জেতো। জয় হিন্দ।’

 

 

বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে চোট হার্দিকের

পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বোলিং করার সময় চোট পান হার্দিক। এই চোটের কারণেই তিনি ছিটকে যান। এই অলরাউন্ডারের ফিট হয়ে ওঠার জন্য অপেক্ষা করছিল বিসিসিআই ও টিম ম্যানেজমেন্ট। কিন্তু হার্দিকের পক্ষে ফিট হয়ে ওঠা সম্ভব হয়নি। সেই কারণে তাঁর পরিবর্তে পেসার প্রসিদ্ধ কৃষ্ণকে দলে নেয় বিসিসিআই। যদিও এই টুর্নামেন্টে কোনও ম্যাচে খেলার সুযোগ পাননি কৃষ্ণ। ফাইনালেও তাঁর খেলার সম্ভাবনা নেই।

হার্দিকের ঘরের মাঠে বিশ্বকাপ ফাইনাল

আইপিএল-এ গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক। ফলে নরেন্দ্র মোদী স্টেডিয়াম তাঁর ঘরের মাঠ। এই মাঠেই পরপর ২ বার আইপিএল ফাইনাল খেলেছেন হার্দিক। তাঁর দল ২০২২ সালের আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে এবং ২০২৩ সালের আইপিএল-এ রানার্স হয়েছে। গুজরাট টাইটানসে হার্দিকের সতীর্থ শুবমান গিল ও মহম্মদ শামি ঘরের মাঠে ওডিআই বিশ্বকাপ ফাইনাল খেলবেন। চেনা পরিবেশে দলকে চ্যাম্পিয়ন করাই তাঁদের লক্ষ্য। চোট পেয়ে সেই সুযোগ পাচ্ছেন না হার্দিক।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

World Cup Final: বিশ্বকাপ ফাইনালের আগে ভারতীয় শিবিরে হঠাৎই আলোচনায় অশ্বিন

World Cup Final: বিশ্বকাপ ফাইনালে আম্পায়ার রিচার্ড কেটলবরো, ঘুম উড়েছে ভারতের

Read more Articles on
Share this article
click me!