World Cup Final: পাওয়া গেল ১০ গুন বেশি দাম, শেয়ার বাজারের চেয়ে ভালো বিনিয়োগ বিশ্বকাপের টিকিটে!

ওডিআই বিশ্বকাপ ফাইনাল ঘিরে সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনা দেখা যাচ্ছে। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে লক্ষাধিক দর্শক পৌঁছে গিয়েছেন। 

Soumya Gangully | Published : Nov 19, 2023 7:44 AM IST / Updated: Nov 19 2023, 02:41 PM IST

'একটা টিকিট পাওয়া যাবে?' গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের অনেক পোস্ট দেখা গিয়েছে। বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে অনেকেই বলেছেন, 'যত টাকা দামই হোক, কারও কাছে টিকিট থাকলে যদি বিক্রি করতে চাইলে বলুন।' যাঁরা আগাম ওডিআই বিশ্বকাপের টিকিট বুক করে রেখেছিলেন, তাঁদের গুরুত্ব এখন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর চেয়েও বেশি। তাঁরাই এখন ভিভিআইপি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই যোগাযোগ করে বিশ্বকাপ ফাইনালের টিকিট বিক্রিও করেছেন। আসল দামের ১০ গুনেরও বেশি টাকায় বিক্রি হয়েছে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের টিকিট। অনেকেই মজা করে বলছেন, শেয়ার বাজারে বিনিয়োগের বদলে যাঁরা আগাম বিশ্বকাপ ফাইনালের টিকিট বুক করে রেখেছিলেন, তাঁদের এখন বেশি লাভ হচ্ছে।

চাকরি বাজি রেখে স্টেডিয়ামে!

নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারিতে এক দর্শকের হাতে একটি পোস্টার দেখা গিয়েছে। সেই পোস্টারে লেখা, 'আমি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে বিশ্বকাপ ফাইনাল দেখতে এসেছি। আমাকে চাকরি থেকে বরখাস্ত করা হতে পারে। কিন্তু বিশ্বকাপ ফাইনালের জন্য চাকরি খোয়ানোই যায়। বিশ্বকাপ ফাইনাল এরকমই।'

আমেদাবাদে উৎসবের মেজাজ

বিশ্বকাপ ফাইনাল দেখতে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে লক্ষাধিক দর্শক পৌঁছে গিয়েছেন। বেশিরভাগ দর্শকের পরনেই ভারতীয় দলের জার্সি। অনেকে জাতীয় পতাকা হাতে গ্যালারিতে গিয়েছেন। পোস্টার, ব্যানার, ফেস্টুনও দেখা যাচ্ছে। অনেকে গানে জাতীয় পতাকার রং এঁকেছেন। ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ ঘিরে উৎসবের পরিবেশ। ম্যাচের আগে বিমানবন্দরেও দেখা যায় উৎসব। আমেদাবাদ বিমানবন্দরে গরবা নাচের মাধ্যমে ক্রিকেটার ও দর্শকদের স্বাগত জানানো হয়।

শুভেচ্ছা রোহিত শর্মার মামার

বিশ্বকাপ ফাইনালের জন্য ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মার মামা রামকৃষ্ণ আইয়ার। তিনি বলেছেন, ‘ভারতীয় দল নিশ্চিতভাবেই বিশ্বকাপ ফাইনাল জিতবে। বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই দাপট দেখিয়ে জয় পেয়েছে ভারত। এর জন্য আমি ভারতীয় দলকে অভিনন্দন জানাচ্ছি।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

World Cup Final: বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টসে হেরে প্রথমে ব্যাটিং ভারতের

Mohammed Shami: সেরার মুকুট উঠুক শামির মাথায়, বিশ্বকাপ ফাইনালে পণ অভিনেত্রী পায়েলের

Read more Articles on
Share this article
click me!