Shubman Gill-Sara Tendulkar: প্রকাশ্যে সারার সঙ্গে, মুখ লুকিয়ে পালালেন শুবমান, ভাইরাল ভিডিও

ওডিআই বিশ্বকাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে লিগ পর্যায়ের ম্যাচ খেলতে ভারতীয় দল মুম্বইয়ে। সেখানেই একটি অনুষ্ঠানে দেখা গেল শুবমান গিলকে। একই অনুষ্ঠানে ছিলেন সারা তেন্ডুলকর।

Soumya Gangully | Published : Nov 1, 2023 1:03 PM IST / Updated: Nov 01 2023, 08:24 PM IST

সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে ভারতীয় দলের তরুণ তারকা ব্যাটার শুবমান গিলের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে। একই রেস্তোরাঁয় তাঁদের ছবি নিয়ে অনেক জল্পনা হয়েছে। এবার মুম্বইয়ে একই অনুষ্ঠানে দেখা গেল শুবমান ও সারাকে। তবে একসঙ্গে তাঁদের ছবি তুলতে পারেননি চিত্রগ্রাহকরা। ছবি শিকারীদের দেখেই সারার থেকে দূরে সরে যান শুবমান। তাঁরা একসঙ্গে এই অনুষ্ঠান থেকে বেরোননি। প্রথমে শুবমান বেরিয়ে গাড়িতে উঠে যান। কিছুক্ষণ পর সারাও বেরিয়ে এসে গাড়িতে উঠে চলে যান। একই অনুষ্ঠানে তাঁদের হাজির হওয়া নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

শুবমান-সারাকে নিয়ে জল্পনা

শুবমানের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। এবারের ওডিআই বিশ্বকাপেই পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত-বাংলাদেশ ম্যাচ দেখতে গিয়েছিলেন সারা। তিনি শুবমানের অর্ধশতরান দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর আগে ভারতীয় দল যখন ইংল্যান্ড সফরে গিয়েছিল, তখন সেখানেও গিয়েছিলেন এবার একই অনুষ্ঠানে দেখা গেল শুবমান-সারাকে। অবশ্য একসঙ্গে তাঁদের ছবি তোলা সম্ভব হয়নি। 

 

 

ভ্যালেন্টাইনস ডে-তে একই রেস্তোরাঁয় শুবমান-সারা

এ বছরের ভ্যালেন্টাইনস ডে-তে সোশ্যাল মিডিয়ায় শুবমানের একটি পোস্ট ঘিরে জল্পনা বেড়ে যায়। যে রেস্তোরাঁয় শুবমান গিয়েছিলেন, সেই রেস্তোরাঁতে সারার ছবি দেখা যায়। তাঁরা একইসঙ্গে ওই রেস্তোরাঁয় গিয়েছিলেন কি না, সেটা নিয়ে জল্পনা শুরু হয়। লন্ডনের যে রেস্তোরাঁয় শুবমান ও সারার ছবি দেখা যাচ্ছে, সেখানে ইতালিয়ান খাবার পাওয়া যায়। শুবমান ও সারা একসঙ্গে সেখানে গিয়েছিলেন কি না নিশ্চিতভাবে বলা সম্ভব হচ্ছে না। তবে তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা অব্যাহত। 

 

 

ওয়াংখেড়েতে বড় স্কোরের লক্ষ্যে শুবমান

বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ দেখতে যেতে পারেন সারা। ওয়াংখেড়ের গ্যালারিতে থাকতে পারেন সচিনও। এই মাঠে ভালো ইনিংস খেলে ভারতীয় দলকে জেতানোই শুবমানের লক্ষ্য। ভালো ফর্মে ভারতের তরুণ ওপেনার। ওয়াংখেড়েতে শুবমানের কাছ থেকে বড় ইনিংসের আশায় ভারতীয় শিবির।

আরও খবরের জন্য আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

New Zealand Vs South Africa: ফের শতরান ডি ককের, যোগ্য সঙ্গত ভ্যান ডার ডুসেনের, বিশাল স্কোর দক্ষিণ আফ্রিকার

ICC Cricket World Cup 2023: বিশ্বকাপের সেমি-ফাইনালে যেতে পারবে পাকিস্তান? কী বলছে অঙ্ক?

Read more Articles on
Share this article
click me!