ICC Mens T20 World Cup 2024: 'এত দল, কারও কাছে হারেনি ভারত,' টি-২০ বিশ্বকাপ জয়ে অভিনন্দন প্রধানমন্ত্রীর

২০১৪ সালে প্রথমবার প্রধানমন্ত্রী হন নরেন্দ্র মোদী। তারপর প্রথমবার আইসিসি টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হল ভারত। এবারের টি-২০ বিশ্বকাপে ভারতের অসাধারণ পারফরম্যান্সে মুগ্ধ প্রধানমন্ত্রী।

Soumya Gangully | Published : Jun 29, 2024 7:16 PM IST / Updated: Jun 30 2024, 01:28 AM IST

টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর ভারতীয় ক্রিকেটারদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি ভিডিও বার্তায় বলেছেন, ‘এই জয়ের জন্য দেশবাসীর পক্ষ থেকে টিম ইন্ডিয়াকে অনেক অভিনন্দন জানাই। আজ আপনাদের অসাধারণ পারফরম্যান্সের জন্য ১৪০ কোটি দেশবাসী গর্বিত। খেলার মাঠে আপনারা বিশ্বকাপ জিতেছেন। দেশের সব গ্রাম-গলি-পাড়ায় আপনারা কোটি কোটি মানুষের হৃদয় জিতে নিয়েছেন। এক বিশেষ কারণে এই টুর্নামেন্ট স্মরণীয় হয়ে থাকবে। এত দেশ, এত দল, কিন্তু কোনও ম্যাচেই হারেনি ভারত। কোনও সাধারণ ঘটনা নয়। আপনারা (ভারতীয় ক্রিকেটাররা) ক্রিকেট জগতের সব মহারথীদের বল খেলেছেন। আপনারা অসাধারণ জয় পেয়েছেন। একের পর এক জয় আপনাদের মনোবল বাড়িয়ে দিয়েছে। এই টুর্নামেন্টকে আকর্ষণীয় করে তুলেছেন আপনারা। অসাধারণ জয় পেয়েছেন আপনারা। আমি আপনাদের অনেক অভিনন্দন জানাচ্ছি। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

 

 

ভারতীয় দলকে অভিনন্দন রাহুল গান্ধীরও

প্রধানমন্ত্রীর পাশাপাশি টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধীও। তিনি 'এক্স' হ্যান্ডলে লিখেছেন, ‘বিশ্বকাপে চমকপ্রদ জয়ের জন্য টিম ইন্ডিয়াকে অভিনন্দন। সারা টুর্নামেন্টে অবিশ্বাস্য পারফরম্যান্স দেখিয়েছে ভারত। দুর্দান্ত ক্যাচ নিয়েছে সূর্য (সূর্যকুমার যাদব)। রোহিত (শর্মা), এই জয় তোমার নেতৃত্বের পরিচয় দিল। রাহুল (দ্রাবিড়), আমি জানি টিম ইন্ডিয়া তোমার নির্দেশিকার অভাব অনুভব করবে। অসাধারণ ’মেন ইন ব্লু' আমাদের দেশকে গর্বিত করে তুলেছে।' টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পরেই আন্তর্জাতিক টি-২০ ফর্ম্যাট থেকে অবসরের কথা ঘোষণা করেছেন বিরাট কোহলি। তাঁকেও আলাদা করে অভিনন্দন জানিয়েছেন রাহুল।

 

 

বিরাটদের জন্য গর্বিত সারা দেশ

ভারতীয় দল ১৭ বছর পর টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হল। বিরাট-রোহিতদের এই সাফল্যে সারা দেশে উৎসব চলছে। সবাই ভারতীয় ক্রিকেটারদের অভিনন্দন জানাচ্ছেন।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Virat Kohli: ভারতকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করে আন্তর্জাতিক টি-২০ থেকে অবসর ঘোষণা বিরাট কোহলির

T20 World Cup Final: ১১ বছরের খরা কাটল, টি-২০ বিশ্বকাপ চ্যম্পিয়ন ভারত

Virat Kohli: গম্ভীর-ধোনির স্মৃতি ফেরালেন বিরাট-অক্ষর, আসল ম্যাচেই জাত চেনালেন 'কিং কোহলি'

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Sukanta Majumdar : কেন হকার উচ্ছেদ! খেলা ধরে ফেললেন সুকান্ত, কারণ জানলে চমকে উঠবেন! দেখুন
Murshidabad Soil Mafia :জলঙ্গী তে মাটি মাফিয়ার দৌরাত্ম্য, অবাধে চলছে মাটি পাচার! ।
Bankura : তুলকালাম! মিডডে মিলের খাবারে আস্ত বিছে! জানাজানি হতেই পালাল শিক্ষক, তারপর...
Hawker Eviction | রাস্তা খালির সতর্কবার্তা! তড়িঘড়ি দোকান গোছাতে ব্যস্ত হকাররা
Weather Report : কবে থেকে দক্ষিণবঙ্গে নামবে বর্ষা ? দেখে নিন কী জানাল হাওয়া অফিস