ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচের মধ্যেই অনুষ্কা ও আথিয়াকে নিয়ে যৌনতাবাদী মন্তব্য হরভজনের , দেখুন ভিডিও

ভারত-অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচ চলছে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। সেখানেই ম্যাচ দেখতে দর্কশ আসনে ছিলেন বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা

Saborni Mitra | Published : Nov 19, 2023 3:17 PM IST

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে হরভজন সিং। ভারত- অস্ট্রেলিয়ার ম্যাচে ধারাভাষ্য দেওয়ার সময় তিনি যৌনতাবাদী মন্তব্য করেন বলে অভিযোগ নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় হরভজন সিং-এর মন্তব্যকে কেন্দ্র করে সমালোচনার ঝড় উঠেছে। হরভজন সিং-এর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী তথা সাংসদ মহুয়া মৈত্র।

কী বলেছেন হরভজন সিং-

ভারত-অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচ চলছে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। সেখানেই ম্যাচ দেখতে দর্কশ আসনে ছিলেন বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্যান্য ক্রিকেটাদের স্ত্রীর সঙ্গে ছিলেন কে এল রাহুলের স্ত্রী অথিয়া শেঠি। তাঁর আরও একটি পরিচয় রয়েছে। তিনি হলেন অভিনেতা সুনীল শেঠির কন্যা। বলিউড অভিনেত্রীও বটে। অনুষ্কা ও আথিয়া শেঠি দুজনেই গল্প করছিলেন। তাই নিয়ে ধারাভাষ্যকর হরভজন সিং বলেছেন, 'অর ইয়ে মে সোচ রাহা থা কি বাত ক্রিকেট কি হো রাহি হ্যায় ইয়া ফিল্মন কি। কিয়ুনকি ক্রিকেট কে বারেইন মে তো জনতা না কতিনি সমাজ হোগি!'যার বাংলা করলে দাঁড়ায় আমি ভাবছিলাম যে তারা যে কথাবার্ত বলছে তা নিশ্চয় ক্রিকেট নিয়ে নাকি চলচ্চিত্র নিয়ে। কারণ আমি নিশ্চিত নই যে ক্রিকেট সম্পর্কে তাদের কতটা জ্ঞান রয়েছে!

দেখুন হরভজন সিং-এর বিতর্কিত মন্তব্য

 

 

সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া

সোশ্যাল মিডিয়ায় এই মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূল নেত্রী মহুয়া মৈত্র। তিনি বলেছেন, হরভজন সিং একটি মিসজিনস্টিক মন্তব্য করেছেন। তিনি ক্রিকেটারদের স্ত্রীদের ক্রিকেট বোধ নিয়ে প্রশ্ন তুলেছেন। শুধুমাত্র মহুয়াই নয়। সোশ্যাল মিডিয়ায় অনেকেই হরভজনের মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন। বিরাট বা কে এল রাহুলের স্ত্রীদের নিয়ে এজাতীয় মন্তব্য করা তাদের উচিৎ হয়নি বলেও জানিয়েছেন অনেক নেটিজেন। অনেকেই বলেছেন তাঁরা আদের স্বামীদের ক্রিকেট খেলা আর স্কোর নিয়ে আলোচনা করেছেন। কারণ দুজনেই ফাইনাল ম্যাচে ৫০ এর বেশি স্কোর করেছেন।

 

 

Read more Articles on
Share this article
click me!