Rohit Sharma: হেলিকপ্টারে ধরমশালা পৌঁছলেন রোহিত শর্মা, ভাইরাল ভিডিও

ধরমশালায় ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট ম্যাচ খেলতে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। সিরিজে ৪-১ জয় পাওয়াই রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়দের লক্ষ্য।

Soumya Gangully | Published : Mar 5, 2024 10:35 AM IST / Updated: Mar 05 2024, 05:02 PM IST

বৃহস্পতিবার শুরু হচ্ছে ধরমশালা টেস্ট ম্যাচ। তার আগে হেলিকপ্টারে হিমাচল প্রদেশের এই বিখ্যাত শৈলশহরে পৌঁছলেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। গুজরাটের জামনগরে অনন্ত আম্বানি-রাধিকার মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রোহিত। সেখান থেকে সোমবার তিনি ধরমশালার উদ্দেশে রওনা হন। মঙ্গলবার জানা গেল, হেলিকপ্টারে ধরমশালা পৌঁছে গিয়েছেন রোহিত। হেলিপ্যাড থেকে বেরিয়ে ভারতের অধিনায়কের গাড়িতে উঠে টিম হোটেলের দিকে রওনা হওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। স্থানীয় বাসিন্দারা রোহিতকে স্বাগত জানিয়েছেন। তাঁরা ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ নিয়ে উৎসাহিত। ভারতীয় দল এই ম্যাচেও ভালো পারফরম্যান্সের লক্ষ্যে।

একা ধরমশালায় ভারতের অধিনায়ক

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম টেস্ট ম্যাচ খেলার জন্য রবিবারই ধরমশালা পৌঁছে যায় ভারতীয় দল। তবে দলের সবার সঙ্গে ধরমশালা পৌঁছতে পারেননি অধিনায়ক। জামনগরে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়ে তাঁর দেরি হয়েছে। তবে শেষপর্যন্ত ধরমশালায় পৌঁছে গিয়েছেন রোহিত। তিনি এবার আইপিএল-এর আগে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য তৈরি হচ্ছেন।

 

 

পঞ্চম টেস্টেও জয়ের লক্ষ্যে ভারতীয় দল

নিউজিল্যান্ডকে টপকে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট তালিকার শীর্ষে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। এখনও পর্যন্ত চলতি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ৮ ম্যাচ খেলে ৬২ পয়েন্ট পেয়েছেন রোহিতরা। ভারতীয় দলের পয়েন্ট পার্সেন্টেজ ৬৪.৫৮। ধরমশালায় ম্যাচ জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে অবস্থান দৃঢ় করাই রোহিতদের লক্ষ্য। ফলে ভারতীয় দল ইতিমধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিতে নিলেও, ধরমশালা টেস্ট ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইংল্যান্ড যেমন এই ম্যাচ জিতে কিছুটা সম্মান পুনরুদ্ধার করতে মরিয়া, তেমনই ভারতীয় দলও সিরিজের ফল ৪-১ করতে মরিয়া। ফলে ধরমশালা টেস্ট ম্যাচ অত্যন্ত আকর্ষণীয় হতে চলেছে। ভারতীয় দল এই ম্যাচেও জয় পাবে বলেই আশা করা হচ্ছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rishabh Pant: রাস্তায় শিশুদের সঙ্গে গুলি খেললেন ঋষভ পন্থ, ভাইরাল ভিডিও

World Test Championship: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট তালিকার শীর্ষে ভারত

Read more Articles on
Share this article
click me!