Ravindra Jadeja: চোট সারানোর উদ্যোগ, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রবীন্দ্র জাদেজা

চোটের জন্য বিশাখাপত্তনম টেস্ট ম্যাচে খেলতে পারছেন না কে এল রাহুল ও রবীন্দ্র জাদেজা। দ্রুত চোট সারিয়ে মাঠে ফেরার চেষ্টা করছেন এই দুই ক্রিকেটার।

Soumya Gangully | Published : Jan 30, 2024 9:38 AM IST / Updated: Jan 30 2024, 04:09 PM IST

হায়দরাবাদ টেস্ট ম্যাচের চতুর্থ দিন হ্যামস্ট্রিংয়ে চোট পান। সেই চোটের জন্য বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে খেলতে পারছেন না রবীন্দ্র জাদেজা। দ্রুত ফিট হয়ে ওঠার লক্ষ্যে এবার বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে গেলেন এই অলরাউন্ডার। তিনি সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করেছেন। আগামী কয়েকদিন এখানেই থাকবেন বলে জানিয়েছেন জাদেজা। তাঁর দ্রুত মাঠে ফেরার অপেক্ষায় দল। হায়দরাবাদ টেস্ট ম্যাচে ব্যাটিং ও বোলিংয়ে ভালো পারফরম্যান্স দেখান জাদেজা। দ্বিতীয় ইনিংসে এই অলরাউন্ডার দ্রুত রান আউট না হলে হয়তো ভারতীয় দল জয় পেত। দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য জাদেজা। এই কারণেই তাঁর দ্রুত মাঠে ফেরার অপেক্ষায় দল।

জাদেজার চোটে চাপে ভারতীয় দল

জাদেজা চোট পেয়ে দ্বিতীয় টেস্ট ম্যাচ থেকে ছিটকে যাওয়ায় বড় ধাক্কা খেয়েছে ভারতীয় দল। কে এল রাহুলও উরুর পেশির চোটের জন্য এই ম্যাচে খেলতে পারছেন না। ব্যক্তিগত সমস্যায় দলে নেই বিরাট কোহলি। ফলে বেশ চাপে ভারতীয় দল। বিসিসিআই-এর পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘হায়দারাবাদে ভারত-ইংল্যান্ড সিরিজের প্রথম টেস্ট ম্যাচের চতুর্থ দিন হ্যামস্ট্রিংয়ে চোট পান রবীন্দ্র জাদেজা। কে এল রাহুল ডান উরুর পেশিতে চোট পেয়েছেন। এই দুই ক্রিকেটারের চোট পরীক্ষা করছে বিসিসিআই মেডিক্যাল টিম।’

জাদেজার পরিবর্তে ভারতীয় দলে সৌরভ কুমার

জাদেজা দলে না থাকায় বিশাখাপত্তনম টেস্ট ম্যাচে সুযোগ পেয়েছেন উত্তরপ্রদেশের অলরাউন্ডার সৌরভ কুমার। ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্স দেখিয়েছেন এই অলরাউন্ডার। তিনি এর আগেও ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন। কিন্তু এখনও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি। এবার হয়তো সৌরভের টেস্ট অভিষেক হতে পারে। সেই আশায় তৈরি হচ্ছেন এই অলরাউন্ডার। তিনি জানিয়েছেন, জাতীয় দলে সুযোগ পেয়ে রোমাঞ্চিত।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Sarfaraz Khan: প্রথমবার জাতীয় দলে ডাক, সরফরাজ খানের জন্য বিশেষ বার্তা ক্রিস গেইলের

Saurabh Kumar: জাতীয় দলে ডাক পেয়ে রোমাঞ্চিত উত্তরপ্রদেশের সৌরভ কুমার

Sarfaraz Khan: 'উৎসবের প্রস্তুতি শুরু করো,' সরফরাজ খানকে বার্তা সূর্যকুমার যাদবের

Read more Articles on
Share this article
click me!