Washington Sundar: 'মায়ের ভালোবাসা,' ঘরোয়া খাবার পেয়ে তৃপ্ত ওয়াশিংটন সুন্দর

ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের দলে থাকলেও, এখনও খেলার সুযোগ পাননি ওয়াশিংটন সুন্দর। তবে তিনি নিজেকে তৈরি রাখছেন। খেলার সুযোগ পাওয়ার অপেক্ষায় ওয়াশিংটন।

Soumya Gangully | Published : Feb 7, 2024 1:46 PM IST / Updated: Feb 07 2024, 08:09 PM IST

ভাত, ডাল, ডাঁটা, ঢ্যাঁড়শ ভাজা, শাক। নেহাতই সাধারণ খাবার। কিন্তু এই ঘরোয়া খাবারই ভারতীয় দলের অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের খুব প্রিয়। কারণ, তাঁর মা রান্না করেছেন। সোশ্যাল মিডিয়ায় মায়ের রান্না করা খাবারের ছবি শেয়ার করেছেন ওয়াশিংটন। তিনি লিখেছেন, 'থালা ভর্তি মায়ের ভালোবাসা।' এই আবেগ দেখে ক্রিকেটপ্রেমীরা মুগ্ধ। অনেকেই নানা মন্তব্য করছেন। ওয়াশিংটন এখন ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের জন্য তৈরি হচ্ছেন। হায়দরাবাদ ও বিশাখাপত্তনম টেস্ট ম্যাচে খেলার সুযোগ না পেলেও, সুযোগের অপেক্ষায় এই অলরাউন্ডার। খেলার সুযোগ পেলে ভালো পারফরম্যান্স দেখানোই তাঁর লক্ষ্য।

ওয়াশিংটন খেলার সুযোগ না পাওয়ায় অখুশি রবি শাস্ত্রী

চোটের জন্য বিশাখাপত্তনম টেস্ট ম্যাচে খেলতে পারেননি ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তিনি না থাকায় ওয়াশিংটন খেলার সুযোগ পাবেন বলে আশা করেছিলেন ভারতীয় দলের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী। কিন্তু বাংলার পেসার মুকেশ কুমার খেলার সুযোগ পাওয়ায় ক্ষুব্ধ হন তিনি। ধারাভাষ্য দেওয়ার ফাঁকে বলেন, ‘ওয়াশিংটন সুন্দরের পরিবর্তে মুকেশ কুমারের খেলার সুযোগ পাওয়া নিয়ে আমার আপত্তি রয়েছে। মুকেশ কতটা কার্যকরী হবে? বিশেষ করে যখন বিশাখাপত্তনমের পিচে প্রথমে ব্যাটিং করছে ভারত।’ শাস্ত্রীর কথা সত্যি প্রমাণ করে বিশাখাপত্তনমে ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি মুকেশ। সেই কারণেই তৃতীয় টেস্ট ম্যাচে ওয়াশিংটনকে সুযোগ দেওয়ার দাবি জোরালো হচ্ছে।

আগামী সপ্তাহে শুরু হচ্ছে তৃতীয় টেস্ট ম্যাচ

১৫ ফেব্রুয়ারি রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। এই ম্যাচ জিততে পারলে ভারতীয় দল সিরিজ জয়ের দিকে অনেকটা এগিয়ে যাবে। রাজকোটের পিচ থেকেও সাহায্য পেতে পারেন স্পিনাররা। সেভাবেই পরিকল্পনা করছে ভারতীয় দল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ravindra Jadeja: 'সেরে উঠছি,' তৃতীয় টেস্টের দল ঘোষণার আগে বার্তা জাদেজার

IPL 2024: এবারের আইপিএল-এ খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী পন্থ, জানালেন পন্টিং

IPL 2024: ২৩ মার্চ শুরু, ২৯ মে আইপিএল ফাইনাল, খবর বিসিসিআই সূত্রে

Read more Articles on
Share this article
click me!