সেলফি তুলতে অস্বীকার করা নিয়ে বচসা, মুম্বইয়ের রাস্তায় আক্রান্ত পৃথ্বী শ

তারকাদের সঙ্গে সেলফি তোলা বর্তমান যুগে অনেকেরই নেশা। হাতের সামনে তারকাদের পেলে ঝাঁপিয়ে পড়েন অসংখ্য মানুষ। অনেকেই ভুলে যান তারকাদেরও নিজস্ব জগৎ আছে, ইচ্ছা-অনিচ্ছা আছে।

Web Desk - ANB | Published : Feb 16, 2023 12:57 PM IST

মুম্বইয়ের একটি নাইট ক্লাবে বন্ধুদের সঙ্গে পার্টিতে গিয়েছিলেন। সেখানে কয়েকজনের সঙ্গে সেলফি তুলতে অস্বীকার করেন। এই কারণে আক্রান্ত হতে হল ভারতীয় ক্রিকেট দল ও মুম্বই ক্রিকেট দলের সদস্য পৃথ্বী শ-কে। রাস্তায় পৃথ্বী ও তাঁর বন্ধুদের গাড়ি তাড়া করে অভিযুক্তরা। গাড়ি ভাঙচুরও করা হয় বলে অভিযোগ। রাস্তায় আক্রমণকারীদের দিকে পাল্টা তেড়ে যান পৃথ্বী। সেই সময় তাঁর হাতে একটি ব্যাটও ছিল বলে জানা গিয়েছে। পুলিশ ছুটে যায়। ওশিওয়ারা থানার পক্ষ থেকে ৮ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৩, ১৪৮, ১৪৯, ৩৮৪, ৪৩৭, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। যদিও অভিযুক্তদের পাল্টা দাবি, তাদের মারধর করার চেষ্টা করেন পৃথ্বী। পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্তে সবদিক খতিয়ে দেখা হচ্ছে। ঠিক কী হয়েছিল সেটা এখনই বলা সম্ভব নয়। তদন্ত শেষ হওয়ার পরেই প্রকৃত ঘটনা সামনে আসবে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গিয়েছে, অভিযুক্তরা প্রথমে পৃথ্বীর সঙ্গে একবার সেলফি তোলে। তারপর তারা ফের সেলফি তোলার আবদার করে। দ্বিতীয়বার সেলফি তুলতে অস্বীকার করেন এই ক্রিকেটার। তখনই শুরু হয় বচসা। ওই নাইট ক্লাবের নিরাপত্তারক্ষীরা হস্তক্ষেপ করেন। তাঁরা অভিযুক্তদের বের করে দেয়। নাইট ক্লাব থেকে বিতাড়িত হলেও, চলে যায়নি অভিযুক্তরা। তারা বাইরে পৃথ্বী ও তাঁর বন্ধুদের জন্য অপেক্ষা করছিল। পৃথ্বীরা বেরোতেই তাঁদের তাড়া করে অভিযুক্তরা। এই ক্রিকেটারের বন্ধুদের গাড়ির কাচ ভেঙে দেয় অভিযুক্তরা। এরপর ছুটে যায় পুলিশ। অভিযুক্তদের মধ্যে দু'জনের নাম জানা গিয়েছে। একজন শোভিত ঠাকুর এবং অপরজন স্বপ্না গিল।

এর আগে পৃথ্বী অভিযোগ করেন, ভ্যালেন্টাইনস ডে-তে তাঁর ছবি বিৃকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। ভ্যালেন্টাইনস ডে-তে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করা হয়। সেই পোস্টে দেখা যায়, মজেল ও অভিনেত্রী নিধি তাপাড়িয়ার সঙ্গে আছেন পৃথ্বী। সেই ছবির সঙ্গে লেখা হয়, 'হ্যাপি ভ্যালেন্টাইনস ডে মাই ওয়াইফি'। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ছবি। পৃথ্বী অবশ্য পরে সেই পোস্ট মুছে দেন। তিনি দাবি করেন, নিজে সেই ছবি পোস্ট করেননি। অন্য কেউ তাঁর ছবি বিকৃত করে পোস্ট করেছে।

আরও পড়ুন-

স্টিং অপারেশনে বিতর্কিত মন্তব্যের জের, পদ খোয়াতে পারেন চেতন শর্মা

উইমেনস প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মেন্টর সানিয়া মির্জা

ভারত নয়, টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে অস্ট্রেলিয়াই, 'ভুল শুধরে' জানাল আইসিসি

Share this article
click me!