অভিমান ভুলে ঘরের ছেলে ফিরল ঘরে, আসন্ন মরশুমে রঞ্জিতে বাংলার জার্সি গায়ে নামবেন ঋদ্ধি

ঋদ্ধি যুগ ফিরছে আবার বাংলায়। ঘরের ছেলে ফিরলেন আবার ঘরেই। আগামী মরশুমে বাংলার জার্সি গায়ে মাঠে নামবেন জাতীয় ক্রিকেটার ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)।

Subhankar Das | Published : Aug 13, 2024 11:21 AM IST

ঋদ্ধি যুগ ফিরছে আবার বাংলায়। ঘরের ছেলে ফিরলেন আবার ঘরেই। আগামী মরশুমে বাংলার জার্সি গায়ে মাঠে নামবেন জাতীয় ক্রিকেটার ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)।

খারাপ সময়ের মধ্যে দাঁড়িয়েও, হার না মানা মনোভাব দেখিয়ে গেছেন তিনি বারবার। সেই শিলিগুড়ির পাপালি এবার ফের বাংলার হয়ে ২২ গজে নামতে চলেছেন। মাঝের ২ বছর অবশ্য বাংলা ছেড়ে ত্রিপুরা চলে যান তিনি।

Latest Videos

কিন্তু আবারও বাংলার (Bengal) জার্সি গায়ে খেলতে দেখা যাবে ঋদ্ধিমান সাহাকে। এদিন ইডেনের তিনতলার প্রেস কনফারেন্স রুমে সাংবাদিকদের মুখোমুখি হন ঋদ্ধি। সঙ্গে ছিলেন সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং সচিব নরেশ ওঝা।

ঋদ্ধি বলেন, “আগে কী হয়েছে, সেটা আর আমার এখন মনে নেই। অতীতে কী ঘটেছে কিংবা ভবিষ্যতে কী ঘটবে, তা নিয়ে এখন আর আমি ভাবি না। আমি শুধু বর্তমান নিয়েই থাকতে চাই। তাই এখন আমার একমাত্র লক্ষ্য হল রঞ্জি ট্রফি। তাই সেটাতেই ফোকাস করছি।”

সূত্রের খবর, সম্ভবত এটিই ঋদ্ধির ক্রিকেট জীবনের শেষ মরশুম হতে চলেছে। তারপর ক্রিকেটকে হয়ত বিদায় জানাতে পারেন তিনি। ভারতীয় উইকেটকিপার-ব্যাটার অবশ্য জানিয়ে দিলেন যে, তিনি যেদিন অবসর নেবেন সেদিন সব ফরম্যাট থেকেই খেলা ছেড়ে দেবেন।

ঋদ্ধির কথায়, “আমি সবসময় দলকে প্রাধান্য দিতে চাই। দলের ভালোর জন্য আমি সবকিছু করতে রাজি।” অপরদিকে সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানান, “রঞ্জি শুরু হতে এখনও প্রায় ২ মাস মতো সময় বাকি আছে। ফলে, টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনার পর অধিনায়ক নির্বাচন করা হবে।”

প্রসঙ্গত, আগামী অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে রঞ্জি ট্রফির প্রথম ম‌্যাচে খেলতে নামবে বাংলা। তার আগে প্রস্তুতি সারছে গোটা দল। বুধবার, দুবরাজপুরে বাংলা টিম যাচ্ছে প্রাক্-মরশুম প্রস্তুতি সারতে। সেখানে প্রায় ২ সপ্তাহের ক‌্যাম্প অনুষ্ঠিত হবে। এছাড়াও বেশ কিছু প্রস্তুতি ম‌্যাচও খেলার কথা রয়েছে বাংলার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case