IPL 2023: আইপিএল-এ অধিনায়ক ধোনির ২০০-তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের হার

বুধবার আইপিএল-এ চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই দেখা গেল। আইপিএল যত এগোচ্ছে ততই প্রতিযোগিতা তীব্রতর হচ্ছে। ম্যাচ উপভোগ করছেন দর্শকরা।

Web Desk - ANB | Published : Apr 12, 2023 5:16 PM IST / Updated: Apr 13 2023, 12:08 AM IST

আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে ২০০-তম ম্যাচটা স্মরণীয় করে রাখতে পারলেন না মহেন্দ্র সিং ধোনি। চেষ্টা করেছিলেন অনেক। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ২১ রান। দু'টি ওভার-বাউন্ডারি মারেন ধোনি। শেষ বলে আরও একটি ওভার-বাউন্ডারি দরকার ছিল। কিন্তু রিঙ্কু সিং হয়ে উঠতে পারলেন না ধোনি। শেষ বলে তিনি করলেন মাত্র ১ রান। ৩ রানে জয় পেল রাজস্থান। শেষ ওভারে দলকে জিতিয়ে নায়ক হয়ে গেলেন সন্দীপ শর্মা। ১৭ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন ধোনি। তাঁর ইনিংসে ছিল ১টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারি। ১৫ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন রবীন্দ্র জাজেদা। ধোনি ও জাদেজা শেষদিকে অসাধারণ লড়াই করে দলকে জেতানোর চেষ্টা করেন। কিন্তু তাঁদের লড়াই বিফলে গেল। 

এই ম্যাচে টসে জিতে প্রথমে রাজস্থানকে ব্যাটিং করতে পাঠান ধোনি। কিন্তু তাঁর হিসেবে একটু ভুল হয়ে যায়। রাজস্থানের তরুণ ওপেনার যশস্বী জয়সোয়ালকে (১০) শুরুতেই আউট করে দিতে পারলেও, অপর ওপেনার জস বাটলারকে বড় স্কোর করা থেকে আটকে রাখতে পারেননি সিএসকে-র বোলাররা। ৩৬ বলে ৫২ রান করেন বাটলার। ৩ নম্বরে ব্যাটিং করতে নামা দেবদত্ত পাড়িক্কল করেন ৩৮ রান। ২ বল খেলে ০ রানে আউট হয়ে যান রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন। ৫ নম্বরে ব্যাটিং করতে নেমে ৩০ রান করেন রবিচন্দ্রন অশ্বিন। ৩০ রান করে অপরাজিত থাকেন শিমরন হেটমায়ার। ৪ রান করেন ধ্রুব জুরেল। প্রথম বলেই আউট হয়ে যান জেসন হোল্ডার (০)। প্রথম বলে রান আউট হয়ে যান অ্যাডাম জাম্পা (১)। সিএসকে-র হয়ে ২ উইকেট করে নেন আকাশ সিং, তুষার দেশপাণ্ডে ও জাদেজা। ১ উইকেট নেন মইন আলি। ৮ উইকেটে ১৭৫ রান করে রাজস্থান।

Latest Videos

রান তাড়া করতে নেমে শুরুতেই রুতুরাজ গায়কোয়াড়ের (৮) উইকেট হারায় সিএসকে। অপর ওপেনার ডেভন কনওয়ে করেন ৫০ রান। অজিঙ্কা রাহানে করেন ৩১ রান। সিএসকে-র মিডল অর্ডারের ব্যাটাররা ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি। শিবম দুবে করেন ৮ রান। মইন করেন ৭ রান। অম্বাতি রায়াডু করেন ১ রান। এরপর লড়াই শুরু করেন জাদেজা ও ধোনি। কিন্তু তাঁদের পক্ষে দলকে জেতানো সম্ভব হল না। রাজস্থানের হয়ে ২ উইকেট করে নেন অশ্বিন ও যুজবেন্দ্র চাহাল। ১ উইকেট করে নেন সন্দীপ ও জাম্পা। ৬ উইকেটে ১৭২ রান করেই থেমে যায় সিএসকে।

আরও পড়ুন-

IPL 2023: 'এনসিএ-র স্থায়ী বাসিন্দা', দীপক চাহারদের কটাক্ষ রবি শাস্ত্রীর

IPL 2023: আইপিএল-এ ২ বছরের খরা কাটিয়ে অর্ধশতরান, দলকে জেতালেন রোহিত শর্মা

IPL 2023 : হাড্ডাহাড্ডি ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে প্রথম জয় মুম্বই ইন্ডিয়ানসের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'একটা ঢপবাজ! শুধু কান নয়, মাথাকে টেনে নামাতে হবে ১৪ তলা থেকে' | Dilip Ghosh Latest News | RG Kar
কলকাতা পুরসভার কর্মচারীদের প্রতিবাদের হুঙ্কার! কালো বেলুন উড়িয়ে বার্তা | RG Kar Protest
ঠিক কী হল মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে? দেখুন কী বললেন জুনিয়র ডাক্তাররা | Junior Doctors | RG Kar
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case
RG Kar Hearing Live : আর জি কর মামলায় সুপ্রিম কোর্টে শুনানি, দেখুন সরাসরি