IPL 2023: আর বিতর্ক নয়, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে করমর্দন বিরাট কোহলির

এবারের আইপিএল-এ যেমন ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন, তেমনই বিতর্কেও জড়িয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটার বিরাট কোহলি।

Web Desk - ANB | Published : May 6, 2023 6:51 PM IST / Updated: May 07 2023, 01:02 AM IST

লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে প্রকাশ্যে উত্তপ্ত বাক্যবিনিময়ই প্রথম নয়, চলতি আইপিএল-এ তার আগেও বিতর্কে জড়িয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটার বিরাট কোহলি। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আরসিবি-র ম্যাচ শেষ হওয়ার পর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে করমর্দন করেননি বিরাট। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ তাঁকে এড়িয়ে যান। দু'জনের আচরণেই স্পষ্ট হয়ে যায়, একে অপরের সঙ্গে বাক্যালাপ চাইছেন না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সৌরভ-বিরাটের ভিডিও। তবে গম্ভীরের সঙ্গে বাদানুবাদের পর বোধহয় আর বিতর্ক বাড়াতে চাইছেন না বিরাট। সেই কারণে শনিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে আরসিবি-দিল্লি ক্যাপিটালস ম্যাচ শেষ হওয়ার পর সৌরভের সঙ্গে করমর্দন করেন বিরাট। তাঁদের সৌজন্য বিনিময় করতে দেখা যায়। 

দিল্লি ক্যাপিটালস-রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের গত ম্যাচের পর শুধু সৌরভের সঙ্গে করমর্দন না করাই শুধু নয়, ইনস্টাগ্রামে সৌরভকে আনফলোও করেন সৌরভ। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে ভারতীয় ক্রিকেট মহলে চর্চা শুরু হয়। তবে শনিবার সব বিতর্ক থামিয়ে দিলেন বিরাট

আরসিবি-দিল্লি ক্যাপিটালসের গত ম্যাচ শেষ হওয়ার পর দু'দলের সদস্যরা যখন পরস্পরের সঙ্গে করমর্দন করছিলেন, তখন কৌশলে বিরাটকে এড়িয়ে যান সৌরভ। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ডেভিড ওয়ার্নার যখন বিরাটের সঙ্গে করমর্দন করছিলেন, সেই সময় ওয়ার্নারের পিছন দিয়ে এগিয়ে গিয়ে আরসিবি-র অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে করমর্দন করেন সৌরভ। ওয়ার্নারের সঙ্গে করমর্দন করার পর পিছন ফিরে সৌরভের দিকে তাকান বিরাট। কিন্তু তাঁর দিকে তাকাননি সৌরভ। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

২০২১ সালের টি-২০ বিশ্বকাপের পর ক্রিকেটের সংক্ষিপ্ততম ফর্ম্যাটে ভারতীয় দলের অধিনায়ক পদ থেকে নিজেই সরে যান বিরাট। এরপর বাকি দুই ফর্ম্যাটেও জাতীয় দলের অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয় বিরাটকে। তৎকালীন বিসিসিআই সভাপতি সৌরভ দাবি করেন, নির্বাচকরা সাদা বলের দুই ফর্ম্যাটে দু'জন আলাদা অধিনায়ক রাখতে চাননি বলেই বিরাটকে ওডিআই ফর্ম্যাটেও নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। বিরাটকে টি-২০ দলের নেতৃত্ব না ছাড়ার অনুরোধ করা হয়েছিল বলেও দাবি করেন সৌরভ। বিরাট অবশ্য বিসিসিআই সভাপতির এই বক্তব্য অস্বীকার করেন। তিনি সৌরভের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ আনেন। এই ঘটনা ঘিরে ভারতীয় ক্রিকেটে জোরদার বিতর্ক হয়। তবে সৌরভ ও বিরাট নতুন করে আর বিতর্কে জড়াচ্ছেন না।

আরও পড়ুন-

IPL 2023: কেকেআর শিবির ছাড়ার কারণ নিয়ে ভুয়ো খবর, ক্ষুব্ধ লিটন দাস

IPL 2023: দিল্লি ক্যাপিটালসের কাছে হার, প্লে-অফ অঙ্ক কঠিন আরসিবি-র

Nicholas Pooran: ডাল মাখানি, পনির বাটার মশলা, বাটার চিকেনে মজে নিকোলাস পুরাণ

Read more Articles on
Share this article
click me!