আইপিএল-এর জন্য নতুন জার্সি উদ্বোধন, ফের খেতাবের লক্ষ্যে মুম্বই ইন্ডিয়ানস

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের মধ্যেই আইপিএল-এর প্রস্তুতি শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি। কয়েকটি ফ্র্য়াঞ্চাইজি প্রস্তুতি শিবিরও শুরু করে দিয়েছে।

Web Desk - ANB | Published : Mar 10, 2023 2:53 PM IST / Updated: Mar 18 2023, 09:27 AM IST

এবারের আইপিএল-এর জন্য নতুন জার্সি উদ্বোধন করল মুম্বই ইন্ডিয়ানস। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় নতুন জার্সির ছবি শেয়ার করা হয়েছে। অধিনায়ক রোহিত শর্মা, তারকা ব্য়াটার সূর্যকুমার যাদব, উইকেটকিপার-ব্য়াটার ঈশান কিষানকে নতুন জার্সি পরে হাসিমুখে দেখা যাচ্ছে। ৫ বারের আইপিএল চ্য়াম্পিয়নদের নীল জার্সিতে সামান্য বদল আনা হয়েছে। বরাবরের নীল-সোনালি জার্সি এবার একটু আলাদা। মুম্বই ইন্ডিয়ানসের পক্ষ থেকে জানানো হয়েছে, এই জার্সি তৈরি করেছেন ডিজাইনার শান্তনু ও নিখিল। এই দুই ডিজাইনার জুটি জানিয়েছেন, 'কালি পিলি রাইড, সি লিঙ্ক, স্কাইলাইন মুম্বইয়ের সঙ্গে সম্পৃত্ত। এগুলির দিকে মানুষ বিষ্ময়ে ঘণ্টার পর ঘণ্টা তাকিয়ে থাকে। মুম্বই ইন্ডিয়ানসের নতুন জার্সি তৈরি করার সময় আমরা এগুলির কথা মাথায় রেখেছি। মুম্বইয়ের স্পিরিটও আমাদের লক্ষ্যপূরণে সাহায্য করেছে। মুম্বইয়ের রাস্তার উচ্ছ্বাস আমরা জার্সিতে তুলে ধরেছি। জার্সিতে থাকা সোনালি দাগ তাদের কথা মনে করিয়ে দিচ্ছে যারা স্বপ্নের পিছনে ছুটছে। আমাদের সেরাটা যাতে ভিতর থেকে বেরিয়ে আসে, সেটাই নিশ্চিত করার চেষ্টা করেছি আমরা।'

 

 

৩১ মার্চ শুরু হচ্ছে এবারের আইপিএল। ২ এপ্রিল নিজেদের প্রথম ম্যাচে রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হচ্ছে মুম্বই। ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নরা ফের খেতাবের লক্ষ্যে খেলতে নামছে। সম্প্রতি ভারতীয় দলের হয়ে সীমিত ওভারের ফর্ম্যাটে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন সূর্যকুমার ও ঈশান। টি-২০ ফর্ম্য়াটে এখন বিশ্বের সেরা ব্য়াটার সূর্যকুমার। তাছাড়া অধিনায়ক রোহিতও আছেন। সবমিলিয়ে মুম্বইয়ের দল তৈরি। এবার আইপিএল শুরু হওয়ার অপেক্ষা। চ্যাম্পিয়ন হওয়ার পথে মুম্বইয়ের সামনে বড় বাধা হতে পারে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস, চেন্নাই সুপার কিংস, কলকাতা নাইট রাইডার্স। 

গতবার আইপিএল-এ একেবারেই ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি রোহিতরা। ১০ দলের লিগে সবার শেষে ছিল ৫ বারের চ্যাম্পিয়নরা। ১৪ ম্যাচের মধ্যে মাত্র ৪টিতে জয় পায় মুম্বই। হার ১০ ম্যাচে। এই হতাশাজনক ফল ভুলে এবার ভালো পারফরম্যান্সের আশায় মুম্বইকররা। নতুন জার্সি ভাগ্যে বদল আনবে বলে আশায় সমর্থকরা।

নতুন জার্সি প্রকাশ্যে আনার পাশাপাশি দর্শকদের জন্য় টিকিটের ব্য়াপারেও বিশেষ ঘোষণা করেছে মুম্বই ইন্ডিয়ানস। ১৪ মার্চ শুরু হবে টিকিট বিক্রি। ওয়াংখেড়ে স্টেডিয়ামে হোম ম্যাচের জন্য টিকিট পাওয়া যাবে আগাম রেজিস্ট্রেশনের মাধ্যমে। ৮ এপ্রিল মুম্বই ইন্ডিয়ানসের প্রথম হোম ম্যাচ। সেই ম্যাচে রোহিতদের প্রতিপক্ষ মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। 

আরও পড়ুন-

'আমেদাবাদে একটি স্মরণীয় সকাল কাটালাম, ভারত-অস্ট্রেলিয়া বন্ধুত্ব আরও দৃঢ় হোক', ট্যুইট মোদীর

WPL 2023: আইপিএল-এ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নজির স্পর্শ করলেন হরমনপ্রীত কউর

দেশের মাটিতে টেস্ট ইনিংসে সবচেয়ে বেশিবার ৫ উইকেট, নতুন রেকর্ড অশ্বিনের

Read more Articles on
Share this article
click me!